ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নাগরিক সাংবাদিকতায় সম্মাননা পেলেন বাংলানিউজের ইনজামামুল

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
নাগরিক সাংবাদিকতায় সম্মাননা পেলেন বাংলানিউজের ইনজামামুল নাগরিক সাংবাদিকতায় সম্মাননা পেলেন বাংলানিউজের ইনজামামুল-ছবি-মানজারুল ইসলাম

খুলনা: খুলনা বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও উদ্ভাবন উৎসবে সম্মাননা পেয়েছেন বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট সরদার ইনজামামুল হক।

খুলনা বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও উদ্ভাবন উৎসবে সম্মাননা পেয়েছেন বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট সরদার ইনজামামুল হক।
 
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে খুলনা সার্কিট হাউস মাঠে মেলার সমাপনী অনুষ্ঠানে নাগরিক সেবায় সিটিজেন জার্নালিজম ক্যাটাগরিতে ইনজামামকে সম্মাননা সনদ ও ক্রেস্ট দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম।

বাগেরহাটের বিভিন্ন সমস্যা ফেসবুকের মাধ্যমে প্রশাসনের কাছে তুলে ধরে এর সমাধানে নাগরিক প্লাটফর্ম তৈরির জন্য ইনজামামকে এই সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে খুলনা বিভাগের ইনোভেশন কার্যক্রমের সফল উদ্ভাবক এবং ইনোভেশন ও আইসিটি কর্মকাণ্ডে ২২টি ক্যাটাগরিতে অবদান রেখেছেন এমন মোট ১০৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

খুলনা বিভাগীয় প্রশাসন মেলা ও অনুষ্ঠানের আয়োজন করে।

খুলনা বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মেছবাহ উল আলম, মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম এবং খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ-জামান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম বলেন, প্রজাতন্ত্রের গণকর্মচারীকে সব সময় জনসেবায় প্রস্তুত থাকতে হবে, এটা সাংবিধানিক দায়িত্ব। এ মেলার অন্যতম লক্ষ্য হচ্ছে কিভাবে সহজে ও দ্রুততম সময়ে সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়া যায়। এ যুগের মূল দর্শন হলো গতি ও নির্ভুলতা। এ লক্ষ্যে সারাদেশে শুরু হয়েছে একটি শান্তিপূর্ণ আন্দোলন।

তিনি বলেন, খুলনা বিভাগ অন্যান্য বিভাগের চেয়ে উদ্ভাবনী প্রক্রিয়া ও চর্চায় অনেক এগিয়ে আছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা খুলনা বিভাগীয় উদ্ভাবন সংকলন ২০১৭ ‘উদ্ভাবন নক্ষত্র’ এর মোড়ক উন্মোচন করেন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭/আপডেট: ১৬৪৬ ঘণ্টা
এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।