ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ডট বাংলা ডোমেইনে প্রথম ওয়েবসাইট চালু করলো উই

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
ডট বাংলা ডোমেইনে প্রথম ওয়েবসাইট চালু করলো উই ডট বাংলায় উই’র ওয়েবসাইট

অমর একুশে আজ দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমন্ডলে স্থান করে নিয়েছে। বাংলা ভাষার জন্য জীবন দিয়েছিলেন যারা তাদের যথাযথ শ্রদ্ধার সাথে স্মরণ করার পাশাপাশি একুশের তাৎপর্য নিয়েও ভাবাটা জরুরি।

জীবনের প্রতিটি ক্ষেত্রে সঠিক বাংলার প্রচলন ও ব্যবহারে যদি আরো সচেষ্ট থাকা যায়, তাহলেই মহান ভাষা শহীদদের প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করা হয়।
এই বিষয়টি মাথায় রেখে বাংলা ভাষায় ডট বাংলা ডোমেইনে প্রথম বাংলা ওয়েবসাইট চালু করলো উই মোবাইল।

‘উই বাংলা’ নামে এই ওয়েবসাইটে উই স্মার্টফোন ও সংশ্লিষ্ট সকল পণ্য এবং সেবার তথ্য বিস্তারিতভাবে উল্লেখ করা হয়েছে। সেইসাথে তথ্য জানা, পণ্য কেনা ও সেবা গ্রহণ, যোগাযোগ, উই-এর পরিবেশকদের ঠিকানা সম্পর্কে যাবতীয় বিষয়ে অবহিত হওয়া যাবে।

শুধু তাই নয়, সারাদেশে ক্রমবর্ধমান উই ওয়াইফাই ইন্টারনেট হটস্পটের স্থানগুলোর ঠিকানা, উই স্মার্টফোনের বিক্রয়োত্তর সেবা বিষয়ক বিস্তারিত তথ্য এবং বাসায় বসে উই মোবাইল কেনার সুযোগও এতে থাকছে।

উল্লেখ্য, এটি আইসিটি খাতের দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান আমরা কোম্পানি’র একটি উদ্যোগ। প্রতিষ্ঠানটি মনে করে উই.বাংলা শুধু একটি ওয়েবসাইটই নয়, এটি বাংলাদেশের প্রতি, বাংলা ভাষার প্রতি দায়িত্ব এবং ভালোবাসারও বহিঃপ্রকাশ।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।