ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বিটজার’র আধুনিক প্রযুক্তি প্রকাশের লক্ষ্যে সেমিনার

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
বিটজার’র আধুনিক প্রযুক্তি প্রকাশের লক্ষ্যে সেমিনার আজিজ ট্রেডিং এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড আয়োজিত সেমিনারে অংশগ্রহণকারীরা

জার্মান ভিত্তিক প্রতিষ্ঠান ‘বিটজার’র আধুনিক প্রযুক্তি বাংলাদেশের বাজারে প্রকাশের লক্ষ্যে ‘টেকনোলজি ও প্রোডাক্ট’ বিষয়ক একটি সেমিনার আয়োজন করে আজিজ ট্রেড এন্ড ইঞ্জিনিয়ারিং লিঃ।

ঢাকার ওয়েষ্টিন হোটেল বলরুমে অনুষ্ঠিত সেমিনারটিতে অংশগ্রহণ করেন দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর প্রকৌশলীরা।

অনুষ্ঠানের শুরুতেই সকলকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন বিটজার’র স্থায়ী প্রতিনিধি আজিজ ট্রেডিং এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী এম. ইকবাল মাহমুদ।

মূল বিষয়বস্ত উপস্থাপন করেন জার্মান থেকে আগত বিশেষজ্ঞ প্রকৌশলী Jan Grrebel, Stephen Chan, ভারতের প্রকৌশলী Harvinder Bhatia ও আজিজ ট্রেডিং এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের নির্বাহী পরিচালক ওয়ালী আহমেদ খান।

প্রসঙ্গত, আজিজ ট্রেডিং এন্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ২০০৩ সালে প্রকৌশলী এম. ইকবালের হাত ধরে প্রতিষ্ঠিত হয়ে বর্তমানে দেশের সবচেয়ে বড় কুলিং সল্যুশন কোম্পানি। প্রতিষ্ঠানটির সেবার মধ্যে ইন্ডাষ্ট্রিয়াল ও কর্মাশিয়াল এসি কোল্ডরুম ইকুইপমেন্ট, সুপার মার্কেট ক্লোড ইকুইপমেন্ট অন্যতম।

দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার পাশাপাশি এই সেক্টরে প্রতিষ্ঠানটি এখন আর্ন্তজাতিক মানের প্রযুক্তি যুক্ত করছে বাংলাদেশের বাজারে।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad