ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ইন্দো-বাংলা ট্রেড ফেয়ারে এ‌শিয়ান পেইন্টসের ‘অ্যাপেক্স আ‌ল্টিমা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
ইন্দো-বাংলা ট্রেড ফেয়ারে এ‌শিয়ান পেইন্টসের ‘অ্যাপেক্স আ‌ল্টিমা’ ইন্দো-বাংলা ট্রেড ফেয়ারে এ‌শিয়ান পেইন্টসের স্টল/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: কচুপাতার উপর থেকে যেভাবে পা‌নি সরে যায়, তেম‌নি দেয়ালের উপর থেকেও পানি সরে যাওয়ার রং এনেছে এ‌শিয়ান পেইন্টস। ‘অ্যাপেক্স আ‌ল্টিমা’ নামের এই রং বাইরের দেয়ালের জন্য সর্বাধু‌নিক সমাধান বলছে-এ‌শিয়ান পেইন্টস।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ইন্দো-বাংলা ট্রেড ফেয়ারে এ‌শিয়ান পেইন্টসের স্টল ঘুরে দেখা গেছে ১৪শ’র বে‌শি কালার শেড প্রদর্শন করছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির ‌সেলস কো-অ‌র্ডিনেটর আ‌নিসুর রহমান বাংলানিউজকে জানান, এশিয়ান পেইন্টসের অ্যাপেক্স ‘ওয়েদার প্রুফ এক্স‌টি‌রিয়র ইমালশন’।

এর বিশেষ গুণ হলো এতে ধুলোবা‌লু ও শ্যাওলা জমে না। রং ক্ষয়ে যায় না। অ‌ধিক উজ্জ্বল দেখায় এবং এ‌টি রোদ-বৃষ্টি ও প‌রিবেশবান্ধব। সাত বছরের পারফরমেন্স ওয়ারে‌ন্টি রয়েছে এ রঙের। প্রতি বর্গফুট রঙে খরচ পড়বে ১০ থেকে ১১ টাকা।

আর ইন্টে‌রিয়র র‌ঙের জন্য তাদের রয়েছে রয়্যাল। এ‌টি মসৃণ সি‌ল্কি শিন ফি‌নিশ। দীর্ঘস্থায়ী ও পরিবেশবান্ধব। সর্বোকৃষ্ট দাগ প্রতিরোধ ক্ষমতার ‘টেফলন’ সনদপ্রাপ্ত।

ঘরের দেয়ারে রাজকীয় আ‌ভিজাত্য ও রেশমী উজ্জ্বলতা ফু‌টিয়ে তুলতে রয়েল রঙটি বিশেষ আকর্ষণীয় বলে জানায় এ‌শিয়ান পেইন্টসের স্টলে থাকা বিক্রয়কর্মীরা। রয়েলের রয়েছে ১৭৫০টির বেশি শেড। রঙের কভারেজ ও খরচ ১০ থেকে ১১টাকা।

বিক্রেতাদের দেয়া তথ্য মতে, এ‌শিয়া, মধ্যপ্রাচ্য, ক্যা‌রি‌বীয় অঞ্চল ও আ‌ফ্রিকাসহ বিশ্বের ৬৫ দে‌শে সফলভাবে ব্যবসা প‌রিচালনা করছে এ‌শিয়ান পেইন্টস। বিশ্বের ১৯টি দেশে ২৪টি ফ্যাক্ট‌রিতে পণ্য উৎপাদন করে প্রতিষ্ঠানটি।

বাংলা‌দেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ১৭, ২০১৭
এসএ/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।