ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রাজশাহীতে বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু শুক্রবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
রাজশাহীতে বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু শুক্রবার

রাজশাহী: রাজশাহী বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৭ শুরু হচ্ছে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি)। রাজশাহী কলেজ মাঠে বেলা ১১টায় মেলার উদ্বোধন করবেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আগামী রোববার (১৯ ফেব্রুয়ারি) পর্যন্ত তিন দিনব্যাপী এ মেলা চলবে।

রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) সুলতান আবদুল হামিদ জানান, উদ্ভাবনী মেলায় রাজশাহী বিভাগের বিভিন্ন  সরকারি দফতর, সেবা খাত, তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, ই-কমার্স প্রতিষ্ঠান ও টেলি কমিউনিকেশন্স প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

মেলায় রাজশাহী বিভাগের ৮টি জেলা থেকে তিনটি করে ২৪টি ও প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত উদ্ভাবকদের ১৫টি ছাড়াও বিভাগীয় পর্যায়ের দফতর, আইটি প্রতিষ্ঠান, ফুডকোর্টসহ মোট ৬৫টি স্টল থাকবে।

তিনি আরও জানান, মেলার প্রথম দিন বিকেলে তথ্যপ্রযুক্তি ও উদ্ভাবন বিষয়ক সেমিনার, ২য় দিন সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শেষ দিন বিকেলে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত মেলা চলবে।

রাজশাহীর বিভাগীয় কমিশনারের সভাপতিত্বে মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৭
এসএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।