ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ভালোবাসা দিবস উপলক্ষে রবির বিশেষ ক্যাম্পেইন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
ভালোবাসা দিবস উপলক্ষে রবির বিশেষ ক্যাম্পেইন ভালোবাসা দিবস উপলক্ষে রবির বিশেষ ক্যাম্পেইন

ঢাকা: রবি আজিয়াটা লিমিটেড বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে মাসব্যাপী ভ্যালেনটাইনস ডে ক্যাম্পেইন শুরু হয়েছে।

এ ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার।

রোববার (১২ ফেব্রুয়ারি) অপারেটরটি সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদবিজ্ঞপ্তিতে ক্যাম্পেইনের এ বিষয়টি জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া ‘ভ্যালেন্টাইন স্পেশাল টপ ডাউনলোড অ্যান্ড উইন কনটেস্ট শিরোনামের ক্যাম্পেইনটিতে আগ্রহী গ্রাহকরা এসএমএস অথবা ওয়াপ (ডব্লিওএপি) সেবার মাধ্যমে অংশ নিতে পারবেন।
 
ক্যাম্পেইনের প্রথম বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন, ঢাকা-কাঠমাণ্ডু-ঢাকা ফ্লাইটের যুগল টিকেট। দ্বিতীয় বিজয়ী পাবেন- ঢাকা-কক্সবাজার-ঢাকা ফ্লাইটের যুগল টিকেট। আর তৃতীয় বিজয়ীর জন্য থাকছে পাঁচ তারকা হোটেলে সঙ্গীসহ ক্যান্ডেল লাইট ডিনার উপভোগ করার সুযোগ।

১৫ হাজার, ৭ হাজার ও ২ হাজার স্কোর করা গ্রাহকদের মধ্য থেকে নির্বাচন করা হবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীকে।

অংশগ্রহণের জন্য ওয়াপ সেবা ব্যবহারকারী গ্রাহককে প্রথমে কন্টেন্ট মেলা সেবা সাবস্ক্রাইব করতে হবে। এরপর স্টার্ট মেলা/ স্টার্ট মেলা এন১/ স্টার্ট মেলা এন৭/ স্টার্ট মেলা এন১৫/ স্টার্ট মেলা এন৩০ টাইপ করে ১৬২১৪ নাম্বারে পাঠাতে হবে। আর এসএমএস’এর মাধ্যমে সাবসক্রাইব করা গ্রাহককে ‘স্টার্ট লাভ’ লিখে ১৬২১৪ নাম্বারে পাঠাতে হবে অথবা *১৬২১৪*১*৫*১# নাম্বারে ডায়াল করতে হবে। সরাসরি http://contentmela.mob-লিঙ্কে ক্লিক করেও ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন গ্রাহকরা।     

দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক-ভিত্তিতে গ্রাহক ফি যথাক্রমে ২ টাকা, ৭ টাকা, ১৪ টাকা ও ৩০ টাকা (আলাদা ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ প্রযোজ্য হবে)।

ওয়াপ সেবার আওতায় ডাউনলোড করা প্রথম ৫টি কন্টেন্ট বিনামূল্যে পাবেন গ্রাহকরা। ষষ্ঠ কন্টেন্ট থেকে প্রতিটি ডাউনলোডের জন্য ২ টাকা (মূল্য সংযোজন কর, সম্পূরক শুল্ক ও সারচার্জসহ) চার্জ দিতে হবে।

প্রতিটি বিনামূল্যে ডাউনলোডের ক্ষেত্রে এক পয়েন্ট এবং চার্জযুক্ত প্রতিটি ডাউনলোডের জন্য পাঁচ পয়েন্ট পাবেন গ্রাহকরা।  
 
এসএমএস ভিত্তিক গ্রাহকরা প্রতিদিন ভালবাসা সম্পর্কিত এসএমএস পাবেন। এছাড়া প্রতিযোগিতা চলাকালীন তারা বেশ কিছু প্রশ্ন পাবেন।

 লাভ টিপস-এর বর্তমান গ্রাহকরা শুধু কিউ (Q) লিখে ১৬২১৪ নম্বরে এসএমএস পাঠিয়ে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতিটি সঠিক উত্তরের জন্য এক পয়েন্ট পাবেন গ্রাহকরা এবং প্রতিটি ভুল উত্তরের জন্য এক পয়েন্ট কাটা যাবে। বোনাস প্রশ্নের সঠিক উত্তরের জন্য পাঁচ পয়েন্ট যোগ হবে এবং ভুল উত্তরের জন্য পাঁচ পয়েন্ট কাটা যাবে।

এসএমএস ও ওয়াপ স্কোর আলাদাভাবে হিসাব করা হবে। প্রতিযোগীরা দুই মাধ্যমেই খেলতে পারবেন কিন্তু দুটির স্কোর একত্রে হিসাব করা হবে না। প্রতিটি মাধ্যমে (এসএমএস ও ওয়াপ) নির্ধারিত স্কোর পেরোনোর পর আলাদা আলাদা বিজয়ী নির্ধারণ করা হবে।

প্রতিযোগিতা শেষ হওয়ার ৭ দিনের মধ্যে বিজয়ীদের তালিকা পোর্টালে প্রকাশ এবং ফোনের মাধ্যমে তাদের সঙ্গে যোগাযোগ করা হবে। বিজয়ীদের নাম ঘোষণার ১৫ দিনের মধ্যে সব পুরস্কার দেওয়া হবে।  
 
প্রতিযোগিতা সর্ম্পকে বিস্তারিত জানতে https://www.robi.com.bd/current-offers/valentine-day?lang=eng

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৭
আরআইএস/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।