ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সদস্যদের জন্য বিশেষ সেবা কার্ড চালু করবে বেসিস

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
সদস্যদের জন্য বিশেষ সেবা কার্ড চালু করবে বেসিস ছবি: সংগৃহীত

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) তার সদস্যদের জন্য বিশেষ সেবা কার্ড চালু করতে যাচ্ছে।

এই কার্ডের মাধ্যমে বিভিন্ন হোটেল, রেস্টুরেন্ট, হাসপাতাল, বিমানবন্দরসহ প্রয়োজনীয় বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ছাড় পাবেন সদস্যরা। এই কার্ড চালুর অংশ হিসেবে ইউনাইটেড হাসপাতাল ও গ্লোবাল এয়ারপোর্ট অ্যাসিস্টিং সার্ভিসেসের সাথে আলাদা চুক্তি স্বাক্ষর করেছে বেসিস।

রোববার (২২ জানুয়ারি) বেসিস সভাকক্ষে বেসিস সভাপতি মোস্তাফা জব্বারের উপস্থিতিতে বেসিসের পক্ষ থেকে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক।

ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের কমিউনিকেশন ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান ড. শাগুফা আনোয়ার এবং গ্লোবাল এয়ারপোর্ট অ্যাসিস্টিং সার্ভিসেসের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার ফারহান আতিফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় বেসিসের সচিব হাশিম আহম্মদ, সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির কো-চেয়ারম্যান মোহাম্মদ সামিউল ইসলাম, ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের বিপণন বিভাগের ডেপুটি ইনচার্জ সৈয়দ আশরাফ-উল মাসুম, কর্মকর্তা মো. কামরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

সেবা সম্পর্কে মোস্তাফা জব্বার বলেন, বেসিস সদস্যরা যাতে তাদের ব্যবসার পাশাপাশি ব্যক্তিগত, পারিবারিক প্রয়োজনে, জরুরী মুহুর্তে ও ভ্রমণকালীন বিশেষ সুবিধা ও অগ্রাধিকার পেতে পারে সে লক্ষ্যে শিগগিরই বিশেষ সেবা কার্ড চালু করা হবে।

এজন্য বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে চুক্তিস্বাক্ষর করা হচ্ছে। আগামীতে বেসিস সদস্যদের জন্য আরও সেবা যুক্ত করার আশা প্রকাশ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।