Alexa
ঢাকা, সোমবার, ১৩ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

২০১৭ সালে ১ কোটি গ্রাহক অন্তর্ভুক্তির লক্ষ্য টেলিটকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০১-১২ ২:০৯:২৪ পিএম
টেলিটকের তিনটি কাস্টমার কেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে তারানা হালিম/ছবি-বাংলানিউজ

টেলিটকের তিনটি কাস্টমার কেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে তারানা হালিম/ছবি-বাংলানিউজ

ঢাকা: আগামী এক বছরের মধ্যে রাজধানীতে এক কোটি গ্রাহক টেলিটকের নেটওয়ার্কের আওতাভুক্ত করার লক্ষ্যে টেলিটক কাজ করে যাবে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকাল ১১টা ৪৫ মিনিটে রাজধানীর উত্তরার আজমপুরে থেকে ভিডিও কনফেরেন্সের মাধ্যমে এক সঙ্গে টেলিটকের তিনটি কাস্টমার কেয়ারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

তারানা হালিম বলেন, যেকোনো মোবাইল ফোন কোম্পানির তুলনায় ঢাকা শহরে টেলিটকের নেটওয়ার্ক, ডাটা ও ভয়েস কোয়ালিটি সব থেকে ভালো। ঢাকা শহরে টেলিটকের এই শক্তিশালী নেটওয়ার্ক কাজে লাগিয়ে আমরা ২০১৭ সালের মধ্যে এক কোটি গ্রাহক টেলিটক সেবার আওতায় আনার লক্ষ্যে কাজ করে যাবো।

এ সময় প্রতিমন্ত্রী টেলিটক কর্তৃপক্ষকে নির্দেশ দিয়ে বলেন, রাজধানীতে টেলিটকের শক্তিশালী নেটওয়ার্ক ও সর্বনিম্ন কলরেট সম্পর্কে গ্রাহকদের জানাতে টেলিটক মেলার আয়োজন করুন। তাহলে গ্রাহকরা টেলিটক সম্পর্কে জানবে এবং আকৃষ্ট হবে। এই মেলার মাধ্যমে গ্রাহকদের সব ধরনের তথ্য জানাতে পারলে আমাদের লক্ষ্য দ্রুত পূরণ হবে।

টেলিটকের সেবার মান ও নেটওয়ার্ক সম্প্রসারণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, আজ আমরা উত্তরার বিটিসিএল কম্পাউন্ড ও পোস্ট অফিস কম্পাউন্ডে দু’টি এবং চুয়াডাঙ্গা সদরে একটিসহ মোট তিনটি কাস্টমার কেয়ার উদ্বোধন করেছি। ধারাবাহিকভাবে আমরা প্রতি মাসে তিনটি করে সারাদেশে কাস্টমার কেয়ার চালু করছি। গত এক বছরে আমাদের কাস্টমার কেয়ার সংখ্যা বেড়েছে ৩৭টি এবং রিটেইলার সংখ্যা বেড়েছে ১৩ হাজার।

তিনি আরও বলেন, আগামী মার্চ মাসে টেলিটকের এমএমপি সেবা চালু করার চিন্তা আমাদের রয়েছে, কিন্তু অর্থ মন্ত্রণালয়ে ৬১০ কোটি টাকার একটি প্রকল্প আটকে আছে। সঠিক সময়ে অর্থ না পেলে আমরা এমএমপি সেবা শুরু করতে পারবো না। এমএমপি সেবা শুরু করতে আমাদের আরও শক্তিশালী নেটওয়ার্কর প্রয়োজন। নেটওয়ার্ক শক্তিশালী  করতে আমাদের এই টাকার প্রয়োজন। তাই অর্থমন্ত্রীর কাছে বলবো টেলিটকের উন্নয়নের জন্য দ্রুত এই প্রকল্পের অর্থায়নের ব্যবস্থা করতে।

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. গিয়াস উদ্দিন আহমেদসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৭

এমএ/এএটি/পিসি

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..