ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিটিসেল জুম আলট্রা ‘ক্যাম্পাস অ্যাকটিভেশন’ শুরু

সাব্বিন হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১০
সিটিসেল জুম আলট্রা ‘ক্যাম্পাস অ্যাকটিভেশন’ শুরু

তারহীন ইন্টারনেট সেবাদাতা সিটিসেল ‘জুম আলট্রা’ দিচ্ছে ক্যাম্পাসভিত্তিক ইন্টারনেট প্যাকেজ। শিক্ষার্থীদের দ্রুত এবং সহজে গতিসম্পন্ন ইন্টারনেট সেবা পৌঁছে দিতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

সিটিসেল সূত্র এ তথ্য জানিয়েছে।

ক্যাম্পাস শিক্ষার্থীদের জন্য নতুন এ অ্যাকটিভেশন প্যাকেজ পেতে ইউজার রেজিস্ট্রেশন ফরম (ইউআরএফ), জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ১ কপি পাসপোর্ট আকৃতির ছবি, জাতীয় পরিচয়পত্রের (নম্বর, নাম, মোবাইল ফোন নম্বর) এবং সবশেষ শিক্ষার্থীর স্টুডেন্ট আইডি কার্ড প্রয়োজন হবে।

এ সিটিসেল জুম আলট্রা ক্যাম্পাস অ্যাকটিভেশন কার্যক্রম দেশের শীর্ষস্থানীয় ৫টি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। এর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ১২ ও ১৩ ডিসেম্বর, নর্থসাউথ ইউনিভার্সিটিতে ১২ থেকে ১৪ ডিসেম্বর, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ১২ থেকে ১৪ ডিসেম্বর, ব্র্যাক ইউনিভার্সিটিতে ১২ থেকে ১৫ ডিসেম্বর এবং ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ১৪ ও ১৫ ডিসেম্বর ‘ক্যাম্পাস অ্যাকটিভেশন’ কার্যক্রম অনুষ্ঠিত হবে।       

ক্যাম্পাসভিত্তিক সিটিসেল জুম আলট্রার অ্যাকটিভেশনের সংযোগ, বিশেষ প্যাকেজ, গতি এবং সহজলভ্যতা সম্পর্কে জানতে www.citycell.com এ সাইটে প্রয়োজনীয় তথ্য পাবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ২০৪৫, ডিসেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।