ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নতুন ফিচার ফ্রেন্ডশিপ পেজ যুক্ত হচ্ছে ফেসবুকে

সিজারাজ জাহান মিমি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০
নতুন ফিচার ফ্রেন্ডশিপ পেজ যুক্ত হচ্ছে ফেসবুকে

সামাজিক সাইট ফেসবুক তাদের নতুন ফিচার ফ্রেন্ডশিপ পেজ উন্মোচন করেছে। এ ফিচারের মাধ্যমে ফেসবুক ব্যবহারকারীরা তাদের সংরক্ষিত সব তথ্য পরস্পরের মধ্যে এবং ব্যক্তিগতভাবে বিনিময় করার সুযোগ পাবেন।



উল্লেখ্য, এর আগে ফেসবুক ‘গ্রুপ ফিচার’ অবমুক্ত করে। এ মুহূর্তে ফেসবুক নতুনভাবে ফ্রেন্ডশিপ পেজ ফিচারের সঙ্গে ব্যবহারকারীদের সম্পৃক্ততার সুযোগ করে দিল। ফ্রেন্ডশিপ পেজের মূল বৈশিষ্ট্য হচ্ছে মূলত দু’জন ব্যবহারকারীর সংরক্ষিত তথ্যগুলো আলাদাভাবে বিনিময় করা যাবে।

এ মুহূর্তে ফ্রেন্ডশিপ পেজ ফিচার শুধু ফেসবুক ব্যবহারকারীদের উদ্দেশ্যে উন্মুক্ত করা হয়েছে। প্রত্যেকেই এ ফিচার ব্যবহারের সুযোগ পাবেন। উল্লেখ্য, ফেসবুক প্রকৌশলী ওয়েনি কাও তার উদ্ভাবনী শক্তিতে ফেসবুক ফ্রেন্ডশিপ ফিচার যুক্ত করে।

নতুন এ ফিচারে পাবলিক ওয়াল পোস্ট, মন্তব্য, ছবি, গুরুত্বপূর্ণ ঘটনা ছাড়াও অন্য সব কার্যক্রম নির্দিষ্ট দু’জন ব্যবহারকারী আলাদা এবং সার্বজনীনভাবে উপস্থাপন করতে পারবেন। ফলে ব্যবহারকারীরা অবশ্যই বিশ্বের যে কোনো ফেসবুক বন্ধুর সঙ্গে সহজেই বন্ধুত্ব তৈরি করতে পারবেন।

বাংলাদেশ স্থানীয় সময় ২০৪২ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।