ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

নারী কেলেঙ্কারিতে বিজেপি নেতাকে গ্রেফতারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৮ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
নারী কেলেঙ্কারিতে বিজেপি নেতাকে গ্রেফতারের দাবি নারী কেলেঙ্কারিতে বিজেপি নেতাকে গ্রেফতারের দাবি

আগরতলা: নারী কেলেঙ্কারিতে জড়িত ত্রিপুরার প্রদেশ বিজেপি’র তপশিলি জাতি মোর্চার সদস্য বিদ্যুৎ ঘোষকে অভিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন সারা ভারত গণতান্ত্রিক নারী সমিতির ত্রিপুরা রাজ্য কমিটি।

বুধবার (২৮ জুন) সমিতির একটি প্রতিনিধি দল ত্রিপুরা পুলিশের প্রধান কার্যালয়ে মহানির্দেশক (ডিজি) অখিল কুমার শুক্লাকে ডেপুটেশন দেন।

এতে উপস্থিত ছিলেন- সারা ভারত গনতান্ত্রীক নারী সমিতির সভানেত্রী রমা দাস, সম্পাদিকা কৃষ্ঞা রক্ষিত, নারী নেত্রী তথা সাংসদ ঝর্ণা দাসবৈদ্য‍সহ অন্যরা।

এ সময় অভিযুক্তকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির আওয়াতায় আনতে ডিজি’র কাছে দাবি জানান তারা।

বিজেপি দলের নেতা বিদ্যুৎ ঘোষের বিরুদ্ধে দলেরই এক নারী মোর্চার নেত্রী অভিযোগ করে জানান, তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারিরিক সম্পর্ক করেন। পরে ওই নারী নেত্রী যখন বিয়ের কথা বলেন তখন তার উপর শারিরিক ও মানসিক নির্যাতন চালায় বিদ্যুৎ ঘোষ। তাই বাধ্য হয়ে জন্য তিনি বিদ্যুৎ ঘোষের বিরুদ্ধে থানায় মামলা করেন ও ন্যায় বিচারের দাবি জানিয়েছেন।

এদিকে, দলের রাজ্য স্তরের নেতার এমন অনৈতিক কাজের জন্য চাপে পড়ে দলের ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি বিপ্লব দেব মঙ্গলবার (২৭ জুন) রাতে চিঠি দিয়ে অভিযুক্ত বিদ্যুৎ ঘোষকে দল থেকে ছয় বছরের জন্য বহি:স্কার করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
এসসিএন/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad