ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলায় ২ দিনব্যাপী নান্দনিক সন্ধ্যা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৭
আগরতলায় ২ দিনব্যাপী নান্দনিক সন্ধ্যা শুরু বার্ষিক নান্দনিক সন্ধ্যা / ছবি: সুদীপ নাথ

আগরতলা: আগরতলায় শুরু হলো দু’দিনব্যাপী ২৩তম বার্ষিক নান্দনিক সন্ধ্যা। 

শনিবার (২৯ এপ্রিল) গীততীর্থের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানের প্রথম দিন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের বিশিষ্ট সাহিত্যিক সুবিমল রায়, এম বি বি কলেজের সাবেক অধ্যক্ষ ড. গোপালমনি দাস, বিশিষ্ট প্রাবন্ধিক স্বপন ভট্টাচার্য, রাজ্যের বিশিষ্ট শিল্প ব্যক্তিত্ব তথা সাংবাদিক অমিত ভৌমিক, জাগরণ পত্রিকার সম্পাদক পরিতোষ ভৌমিক প্রমুখ।

রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আয়োজিত এই অনুষ্ঠানে রাজ্যের বিশিষ্ট সঙ্গীত ও নৃত্য শিল্পীদের আয়োজকদের পক্ষ থেকে কাজের স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা দেওয়া হয়।

ড. সম্পা বৈদ্য লিখিত 'তবু ভালো লাগে ভালবাসতে' বইটির মোড়ক উন্মোচন করা হয়।

বাংলাদেশ থেকে আগত বিশিষ্ট সঙ্গীত শিল্পী রাবেয়া আক্তার, কলকাতা থেকে আগত বিশিষ্ট সঙ্গীত শিল্পী পম্পা বসু রায়সহ রাজ্যের অন্যান্য শিল্পীরা সঙ্গীত পরিবেশন ও কলাকুজ্ঞের শিল্পীরা নৃত্য পরিবেশন করেন।  

অনুষ্ঠানের দ্বিতীয় দিনে রোববার (৩০ এপ্রিল) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আগরতলায় বাংলাদেশ অ্যাসিস্ট্যান্ট হাইকমিশনের প্রথম সচিব মোহম্মদ মনিরুজ্জামান। এদিন রাজ্যের বিশিষ্ট সঙ্গীত শিল্পী শাউলী রায়কে সম্মাননা জানানো হবে।  

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৭
এসসিএন/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।