ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

কলকাতা থেকে নিখোঁজ ত্রিপুরা রাজ্যের মা-মেয়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
কলকাতা থেকে নিখোঁজ ত্রিপুরা রাজ্যের মা-মেয়ে অর্পিতা ভট্টাচার্য ও রত্নবিজয় ভট্টাচার্য।

আগরতলা: ত্রিপুরা রাজ্যের ঊনকোটি জেলার কৈলাসহরের বাসিন্দা অর্পিতা ভট্টাচার্য (৫৬) ও তার মেয়ে রাজেশ্বরী ভট্টাচার্য (২৩) গত ১০ আগস্ট কলকাতা থেকে নিখোঁজ হয়েছেন।

দীর্ঘদিন হয়ে গেলেও তাদের কোনো খোঁজ দিতে পারছে না ত্রিপুরা পুলিশ এবং কলকাতা পুলিশ। এমনটাই অভিযোগ রাজেশ্বরীর কাকা রত্নবিজয় ভট্টাচার্যের।


 
মঙ্গলবার (২১ আগস্ট) তিনি কৈলাসহরের বাড়িতে বসে সংবাদ মাধ্যমকে জানান, রাজেশ্বরী তার মা এবং দাদা কলকাতার নিউটাউন থানার অন্তর্গত রায়পাড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। রাজেশ্বরীর দাদা বেসরকারি সংস্থায় কাজ করেন। গত বছর রাজেশ্বরী কলকাতা থেকে ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশুনা শেষ করে চাকরি জন্য বিভিন্ন আইটি সংস্থায় ইন্টারভিউ দিচ্ছেন।

রাজেশ্বরী এবং তার মা কলকাতা থেকে বাড়ি ফেরার পথে হাওড়া রেলস্টেশন পর্যন্ত এসেছেন এতোটুকু তিনি জানতে পেরেছেন। এরপর থেকে তারা দু’জন নিখোঁজ রয়েছেন।

এ বিষয়ে রাজেশ্বরীর দাদা নিউ টাউন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। কিন্তু পুলিশ মামলা নিয়ে কোনো ধরনের তদন্ত শুরু করেনি। তারা এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় গিয়ে খোঁজ নিয়ে তদন্ত শুরু করা হবে বলে আশ্বাস দিচ্ছেন। কিন্তু তদন্তের অগ্রগতি সম্পর্কে কিছু তাদের জানানো হচ্ছে না বলে অভিযোগ।

এদিকে, রত্নবিজয় কৈলাসহর থানায় অভিযোগ জানিয়ে ছিলেন। কিন্তু তারা তদন্ত শুরু না করায় তিনি এ বিষয়ে লিখিতভাবে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী এবং ত্রিপুরা পুলিশের ডিজিকে জানিয়েছেন। কোনো খোঁজ পাওয়া যায়নি এমনকি মুখ্যমন্ত্রী অফিস বা ডিজি অফিস থেকে আবেদনের কোনো প্রাপ্তির কথাও জানানো হয়নি। তাই তাদের নিয়ে তিনি চিন্তিত।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৮
এসসিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।