ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আগরতলা

আগরতলায় দুস্থ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
আগরতলায় দুস্থ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা সংবর্ধনা অনুষ্ঠানে বিধানসভার স্পিকার রেবতী মোহন দাস। ছবি: বাংলানিউজ

আগরতলা: ডা. আর এন সরকার মেমোরিয়াল ট্রাস্ট এবং ত্রিপুরা শিশু কল্যাণ পরিষদের যৌথ উদ্যোগে দুস্থ মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

শনিবার (১১ আগস্ট) আগরতলার শিশুগৃহে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিপুরা বিধানসভার স্পিকার রেবতী মোহন দাস, প্রয়াত সমাজসেবী ডা. আর এন সরকারের স্ত্রী অঞ্জলী সরকারসহ শিশু কল্যাণ পর্ষদের পরিচালক মন্ডলীর সদস্যরা।

 

এদিন ত্রিপুরার বিভিন্ন এলাকার গরীর ও মেধাবী পাঁচজন শিক্ষার্থীকে নগদ ৫ হাজার রুপি এবং সনদ তুলে দেন অতিথিরা। সংবর্ধনা প্রাপ্তরা হলো আগরতলার আশীষ মজুমদার, বিশালগড় এলাকার আরফিন সুলতানা, আগরতলার শ্রীদাম দেবনাথ, কদমতলার রমা ভূমিজ, তুলাকোনার অনুপমা দাস।
 
অনুষ্ঠানে স্পিকার রেবতী মোহন দাস বলেন, আমি এ অনুষ্ঠানে এসে মুগ্ধ। আমি বড় বড় অনুষ্ঠানে যাই কিন্তু এমন ভালো উদ্যোগ কোথাও দেখিনি। তারা যেভাবে জাতি ধর্ম, বর্ণ নির্বিশেষে সাধারণ মানুষের জন্য কাজ করছে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। অন্যান্য সাধারণ মানুষদেরও বলবো এমন সামাজিক কাজে এগিয়ে আসার জন্য।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এসসিএন/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।