ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় নকল পণ্যের কারখানায় পুলিশের অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
ত্রিপুরায় নকল পণ্যের কারখানায় পুলিশের অভিযান জব্দ হওয়া নকল পণ্য। ছবি: বাংলানিউজ

আগরতলা: পশ্চিম জেলার রাণীরবাজার থানার অন্তর্গত বৃদ্ধনগর এলাকার নিমাই দাসের বাড়িতে অভিযান চালিয়ে নকল পণ্য জব্দ করে পুলিশ। 

সোমবার (১৬ জুলাই) সন্ধ্যায় গোপন খবরের ভিত্তিতে রাণীর বাজার থানার পুলিশ নকল পণ্য তৈরির ওই কারখানায় অভিযান চালায়। অভিযানে জব্দ হয় নকল পণ্য তৈরির কাচামাল, বিভিন্ন ব্র্যান্ডের পণ্যের খালি কৌটা, বোতল ও লেবেল।

 

পুলিশ জানায়, সাদা কাপড় উজ্জ্বল করার নীল, ঘর মোছার সাদা ফিলাইল, কালো ফিলাইল, কলমের কালি, বাসন মাজার সাবানসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সমগ্রী তৈরি হচ্ছে ছোট্ট এক ঘরে। এক কথায় বলতে গেলে ছোট পরিসরে এক ছাদের নিচে বিশাল কারখানা। আর এই কারখানাটি ব্যবহৃত হচ্ছে বিভিন্ন বহুজাতিক কোম্পানির পণ্য তৈরি হচ্ছে। দেখে বোঝা মুস্কিল হলেও সবগুলো পণ্যই নকল। অথচ, পণ্যের গায়ে মুম্বাইসহ ভারতের বিভিন্ন বড় শহরে এগুলো তৈরির কথা উল্লেখ রয়েছে।

এ অভিযানে পুলিশ কাউকে আটক করতে পারেনি বলে জানান জিরানীয়া মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) বনোজ বিপ্লব দাস। তবে পুলিশ একটি মামলা নিয়ে তদন্ত শুরু করেছে।

বাংলাদেশ সময়: ০১৫৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এসসিএন/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।