ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

পরবর্তী লোকসভা নির্বাচনে একা লড়বে আইপিএফটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
পরবর্তী লোকসভা নির্বাচনে একা লড়বে আইপিএফটি সন্ধ্যায় আগরতলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন সাধারণ সম্পাদক মঙ্গল দেববর্মা

আগরতলা: ২০১৯- এ ভারতের পার্লামেন্টের নিম্নকক্ষ লোকসভা নির্বাচনে একা লড়ার সিদ্ধান্ত নিয়েছে ইন্ডিজেনাস পিপলস ফ্রন্ট অব তিপ্রা (আইপিএফটি)। 

সোমবার (২ জুলাই) সন্ধ্যায় আগরতলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন ডেকে এ ঘোষণা দেন আইপিএফটি’র সহকারী সাধারণ সম্পাদক মঙ্গল দেববর্মা।

এ সময় উপস্থিত ছিলেন দলের সহ সভাপতি অনন্ত দেববর্মা, মহিলা আইপিএফটি'র সভানেত্রী স্বপ্না দেববর্মাসহ অন্যান্য নেতারা।

 

মঙ্গল দেববর্মা আরও জানান দলের সব শাখা সংগঠন'র সঙ্গে বৈঠক করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আইপিএফটি দল ত্রিপুরা রাজ্যে বিজেপি'র সঙ্গে জোট করে সরকার পরিচালনা করলেও কেন পরবর্তী লোকসভা নির্বাচনে একা লড়ার সিদ্ধান্ত নিয়েছে তারও কারণ এদিন তুলে ধরেন।  

মঙ্গল দেববর্মা বলেন, আইপিএফটি দলের সঙ্গে কোন ধরনের আলোচনা ছাড়াই বিজেপি গত ৩০ জুন ২০১৮ই পরবর্তী লোকসভা নির্বাচনের পরিকল্পনা করে নিয়েছে। তাই আইপিএফটি দলও পরবর্তী লোকসভা নির্বাচনে একা প্রতিদ্বন্ধিতা করার সিদ্ধান্ত নিয়েছে।  

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৮
এসসিএন/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।