ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ঘরের ভেতর বৃদ্ধ দম্পতির মরদেহ নিয়ে রহস্য!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
ঘরের ভেতর বৃদ্ধ দম্পতির মরদেহ নিয়ে রহস্য! মরদেহ উদ্ধারের জন্য ছুটে আসেন পুলিশ সদস্যরা। ছবি: বাংলানিউজ

আগরতলা: পূর্ব আগরতলার একটি বাড়িতে এক দম্পতিকে ঘরের ভেতর মৃত অবস্থায় পাওয়া যায়। তারা হলেন চানু সাহা (৬৭) এবং তার স্ত্রী মহামায়া সাহা (৫৬)। পূর্ব আগরতলা থানার অন্তর্গত শিবনগর এলাকার সুনির্মল চন্দ্র দাসের বাড়িতে ভাড়া থাকতেন তারা।

শনিবার (২৩ জুন) দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও ওই দম্পতি ঘুম থেকে উঠছেন না দেখে বাড়ির মালিকের মনে সন্দেহ জন্মায়। তখন তারা দরজা ভেঙে ঘরে ঢুকে দেখেন, বিছানার মধ্যে মৃত অবস্থায় পড়ে আছেন দু’জন।

রহস্যজনকভাবে দু’জনকে একসঙ্গে মৃত অবস্থায় পাওয়ার পর প্রতিবেশীদের মনে চাঞ্চল্য ও আতঙ্ক দেখা দেয়। খবর দেওয়া হয় পূর্ব আগরতলা থানায়।

খবর পেয়ে সদর মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) সুমন দাস, ওসি মমতাজ বেগমসহ বিশাল পুলিশবাহিনী ঘটনা স্থলে ছুটে যান। সেইসঙ্গে ছুটে যায় ফরেনসিক টিম। কিভাবে এই দম্পতির মৃত্যু হলো তা নিয়ে দিশেহারা অবস্থা পুলিশ ও এলাকাবাসীর।  

এলাকাবাসী সূত্রে জানা যায়, কানু সাহা আগরতলা পুরনিগমের অবসরপ্রাপ্ত কর্মী। তাদের দুই ছেলে ও এক মেয়ে আছে। তবে সন্তানরা তাদের সঙ্গে থাকেন না।

এসডিপিও সুমন দাস জানান, পুলিশ তদন্তে নেমেছে। ফরেনসিক পরীক্ষা ও তদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এসসিএন/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।