ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সিপাহীজলা ঘুরে দেখলেন মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মে ১৫, ২০১৮
সিপাহীজলা ঘুরে দেখলেন মুখ্যমন্ত্রী সিপাহীজলার বিভিন্ন এলাকা ঘুরে দেখছেন মুখ্যমন্ত্রী। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা রাজ্যের সিপাহীজলা জেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

মঙ্গলবার (১৫ মে) সিপাহীজলার বিভিন্ন প্রত্যন্ত এলাকা ঘুরে দেখেন ও স্থানীয় এলাকার সাধারণ মানুষের সঙ্গে কথা বলে তাদের নিত্যদিনের সমস্যার কথা জানতে চান মুখ্যমন্ত্রী।  

জানা যায়, জেলার দূর্গাপুর এলাকার ভারত-বাংলাদেশ সীমান্তের কাঁটা তারের বেড়া নির্মাণ নিয়ে সমস্যা রয়েছে।

এলাকার কিছু মানুষ সীমান্তে বেড়া নির্মাণে বাধা দিচ্ছেন বলে অভিযোগ জানান অনেকে। এই কাজ যাতে দ্রুত শেষ করার বিষয়ে একটি প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী।  

স্থানীয় রেভিনিউ ডাক বাংলোতে আয়োজিত এই বৈঠকে রাজ্য সরকারের কর্মকর্তাদের পাশাপাশি বিএসএফের কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। তিনি কর্মকর্তাদের দ্রুত এই কাজ শেষ করার নির্দেশ দেন। স্থানীয় এলাকায় এছাড়াও যেসব সমস্যা রয়েছে সেগুলোও দ্রুত সমাধান করার নির্দেশ দেওয়া হয়।
 
এসময় মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মুখ্যসচিব সঞ্জিব রঞ্জন, সিপাহীজলা জেলার জেলা শাসক প্রদীপ কুমার চক্রবর্তী, মুখ্যমন্ত্রী দফতরের উপ সচিব মিলিন্দ রামটেক, বিজেপি'র ত্রিপুরা প্রদেশ কমিটির সম্পাদক প্রতিমা ভৌমিক প্রমুখ।
 
মুখ্যমন্ত্রী সংবাদ মাধ্যমকে জানান, এই জেলায় প্রায় সাড়ে ৭ কিমি সীমান্তে কাঁটা তারের বেড়া দেওয়ার কাজ বাকি রয়েছে। এ কাজ দ্রুত শেষ করার নির্দেশ দেওয়া হয়েছে। এই এলাকার মানুষ যথার্থ ক্ষতিপূরণের যে দাবি করছেন, তা গুরুত্ব সহকারে দেখা হবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এসসিএন/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।