ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

জিবিপি হাসপাতাল পরিদর্শনে ত্রিপুরার মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
জিবিপি হাসপাতাল পরিদর্শনে ত্রিপুরার মুখ্যমন্ত্রী জিবিপি হাসপাতাল পরিদর্শনে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব

আগরতলা: জনগণকে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী একমাস পর ত্রিপুরা রাজ্যের প্রধান রেফারেল হাসপাতাল গোবিন্দ ভল্লব পন্থ (জিবিপি) হাসপাতাল পরিদর্শন করলেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর প্রথম দায়িত্ব হিসেবে ত্রিপুরা রাজ্যের স্বাস্থ্য সেবার মান উন্নয়নের দিকে নজর দিয়েন তিনি। এর প্রেক্ষিতে তিনি গত একমাস আগে স্বাস্থ্যমন্ত্রী সুদীপ রায়বর্মণকে নিয়ে জিবিপি পরিদর্শন করেন।

সেসময় তিনি ডাক্তার, নার্স, হাসপাতালের অন্যান্য কর্মীসহ রোগী ও তাদের স্বজনদের সঙ্গে কথা বলেন। পরে কর্তব্যরত ডাক্তারদের নিদের্শ দেন, এক মাসের মধ্যে হাসাপাতালের পরিষেবার মান উন্নয়ন করতে হবে। একমাস পর আবার হাসপাতাল পরিদর্শনে যাবেন। তখন যদি পরিষেবার মানের উন্নতি দেখতে না পান তবে শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণ করবেন।

সেই প্রতিশ্রুতি অনুযায়ী মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব শনিবার (২১ এপ্রিল) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ জিবিপি হাসপাতাল পরিদর্শনে যান।  

তিনি রাত ১০টা ৪০ মিনিট পর্যন্ত হাসপাতালে অবস্থান করেন এবং স্বাস্থ্য কর্মীসহ রোগী ও তাদের স্বাজনদের সঙ্গে কথা বলেন।

এসময় তিনি সংবাদমাধ্যমকে জানান, হাসপাতালের স্বাস্থ্য পরিষেবার উন্নয়নে তিনি আশ্বস্থ। আগামী এক মাসের মধ্যে অবস্থার আরও উন্নতি হতে হবে। এরজন্য দ্রুত প্রয়োজনীয় অর্থ বরাদ্দ দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।