ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

আগরতলা

বর্ষবরণ অনুষ্ঠানে গান গাইলেন মুখ্যমন্ত্রী বিপ্লব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
বর্ষবরণ অনুষ্ঠানে গান গাইলেন মুখ্যমন্ত্রী বিপ্লব বর্ষবরণ অনুষ্ঠানে গান গাইলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, ছবি: বাংলানিউজ

আগরতলা: বাংলা নববর্ষ ১৪২৫ উপলক্ষে ত্রিপুরায় আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানে গান গাইলেন রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

রোববার (১৫ এপ্রিল) দুপুরে আগরতলা প্রেসক্লাবের উদ্যোগে আয়োজিত বর্ষবরণ, বাউল ও পান্তা ভাতের উৎসবে গান গেয়ে তিনি উপস্থিত সবাইকে মুগ্ধ করেন। এসময় অনুষ্ঠানে তার স্ত্রী নীতি দেবও উপস্থিত ছিলেন।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আগরতলায় অবস্থিত বাংলাদেশ সহকারী হাইকমিশনের সহকারী হাই কমিশনার মো. সেখাওয়াত হোসেন, সহকারী হাই কমিশনের প্রথম সচিব মো. মনিরুজ্জামান, আগরতলা প্রেসক্লাবের কনভেনার প্রণব সরকার, ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য্য অধ্যাপক অরুনোদয় সাহা প্রমুখ।

অনুষ্ঠানে রাজ্যবাসীর মঙ্গল কামনা করে মুখ্যমন্ত্রী বলেন, ত্রিপুরা, বাংলা, অসম ও ঊড়িষ্যাসহ বিভিন্ন প্রদেশে এ দিনটি নানা নামে উদযাপিত হচ্ছে।

পরে মুখ্যমন্ত্রীসহ উপস্থিত সবাই প্রীতিভোজে (পান্তা ভাত, ডালের বড়া ও মাছ ভাজা) অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।