ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আগরতলা

আগরতলা প্রেসক্লাব পরিদর্শনে ত্রিপুরার মুখ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
আগরতলা প্রেসক্লাব পরিদর্শনে ত্রিপুরার মুখ্যমন্ত্রী সংবর্ধনা অনুষ্ঠানে ত্রিপুরা রাজ্যের নব-নির্বাচিত মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব

আগরতলা: প্রথমবার মতো আগরতলা প্রেসক্লাব পরিদর্শন করলেন ত্রিপুরা রাজ্যের নব-নির্বাচিত মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

সোমবার (২ এপ্রিল) বিকেলে মুখ্যমন্ত্রীকে আগরতলা প্রেসক্লাব পরিচালন কমিটির পক্ষে সংবর্ধনা জানানো হয়। পরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।


 
সভায় মুখ্যমন্ত্রী বলেন, নতুন সরকার চেষ্টা করছে রাজ্যকে মডেল রাজ্য হিসেবে তৈরি করবে। আর এটা কোনো দিন সম্ভব হবে না যদি গণতন্ত্রের চারটি স্তম্ভ মজবুত না হয়। এর মধ্যে অন্যতম একটি স্তম্ব হলো মিডিয়া। তাই মিডিয়াকে স্বচ্ছভাবে কাজ করতে হবে। পাশাপাশি সরকারকে রাজনৈতিক প্রভাব মুক্ত রাখতে হবে।  

সেই সঙ্গে রাজ্য সরকারের স্বীকৃত সাংবাদিকদের পেনশন এক হাজার রুপি থেকে বাড়িয়ে ১০ হাজার করার ঘোষণা এদিন দেন মুখ্যমন্ত্রী।

এদিন সাংদিকদের পক্ষে মুখ্যমন্ত্রীর হাতে স্মারকলিপি তোলে দেন সাংবাদিক বিশ্বেন্দু ভট্টাচার্য্য। পাশাপাশি রাজ্য সরকারের পক্ষে অসুস্থ্য সাংবাদিক বিশ্বজীৎ শর্মার হাতে ২ লাখ রুপি’র চেক তোলে দেন মুখ্যমন্ত্রী।

অনুষ্ঠান উপস্থিত ছিলেন প্রেসক্লাবের কনভেনার প্রণব সরকার, বয়জেষ্ঠ সাংবাদিক সুবল দে, প্রদীপ দত্ত ভৌমিক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, এপ্রিল ০২ ২০১৮
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।