ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সরকারি জমিতে দলীয় কার্যালয়: ব্যবস্থা নেবে সরকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
সরকারি জমিতে দলীয় কার্যালয়: ব্যবস্থা নেবে সরকার নির্বাচনের পর রাজ্যের বিভিন্ন জায়গায় বিরোধীদলের কার্যালয়ে হামলা

আগরতলা: সিপিআই-এম’র পাশাপাশি বিজেপি দলের কার্যালয়ও যদি সরকারি জমির ওপর অবৈধভাবে স্থাপন করা হয়, তবে তার বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

বুধবার (২৮ মার্চ) দ্বাদশ ত্রিপুরা বিধানসভা অধিবেশনের শেষ দিনে বিজেপি বিধায়ক বিশ্ববন্ধু সেনে প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

অধিবেশনে সিপিআই-এম’র বিধায়ক ভানু লাল সাহা মুখ্যমন্ত্রীকে বলেন, বিধানসভা নির্বাচনের পর রাজ্যের বিভিন্ন জায়গায় বিরোধীদলের কর্মীদের ওপর আক্রমণ ও পার্টি অফিস পুড়িয়ে ফেলাসহ অফিস দখল করেছে বিজেপি নেতাকর্মীরা।

 

এ বিষয়ে যদি অবগত থাকেন তবে বিস্তারিত বিধানসভায় জানান এবং এসব ঘটনায় কী পদক্ষেপ নেওয়া হয়েছে তা উপস্থাপন করার আহ্বান জানান তিনি।

জবাবে স্বরাষ্ট্র দফতরের দায়িত্বও পালন করতে থাকা বিপ্লব কুমার দেব বলেন, পুলিশ প্রতিবেদনে জানা যায়_ কিছু কিছু এলাকায় বিক্ষিপ্ত ঘটনা ঘটেছে। এ সব ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

যেসব জায়গায় এখনও বিজেপি কর্মীরা সিপিআই-এম’র কার্যালয় দখল করে রেখেছে, তা খুলে দেওয়ার আহ্বান জানান সিপিআই-এম’র বিধায়ক ভানু লাল সাহা।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।