ত্রিপুরায় মোটর শ্রমিক ইউনিয়নকে নিষিদ্ধের দাবি
[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৫, ২০ আগস্ট ২০১৮
bangla news

ত্রিপুরায় মোটর শ্রমিক ইউনিয়নকে নিষিদ্ধের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-২৮ ২:২২:৪২ পিএম
বিধানসভা অধিবেশন/ছবি: বাংলানিউজ

বিধানসভা অধিবেশন/ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা রাজ্য মোটর শ্রমিক ইউনিয়নকে নিষিদ্ধের দাবি জানিয়েছেন স্থানীয় বিধায়ক রামপ্রসাদ পাল।

বুধবার (২৮ মার্চ) বিধানসভা অধিবেশনে রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব'র কাছে সংগঠনটিকে নিষিদ্ধের দাবি জানান রামপ্রসাদ পাল।

বিধানসভা অধিবেশনে তিনি বলেন, আগরতলার নাগেরজলা মোটর স্ট্যান্ডে বামপন্থী শ্রমিক সংগঠনের সিআইটিইউ'র বন্ধ অফিস থেকে বিপুল পরিমাণ ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুধু নাগেরজলায়ই নয় রাজ্যের বিভিন্ন এলাকায় এ ইউনিয়নের অফিস থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ সংগঠনটি নানা সময় রাজ্যে সন্ত্রাস সংঘটিত করেছে। তাই এ সংগঠনটিকে নিষিদ্ধ করা হোক।

রামপ্রসাদের এ অভিযোগের উত্তরে বিরোধী দলের বিধায়ক সহিদ চৌধুরী বলেন, গত ৩ মার্চ থেকে অন্য একটি সংগঠনের প্রমিকরা নাগেরজলার অফিসে তালা দিয়ে রেখে ছিলো। তাই এ বিষয়টি যেন তদন্ত করে দেখা হয়।

প্রতি উত্তরে রামপ্রসাদ পাল বলেন, পুলিশের উপস্থিতিতে ত্রিপুরা মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যরা অফিসের তালা খুলে দিয়ে ছিলো। তাই সহিদ চৌধুরীর এ দাবি সত্য নয়।

এ সব প্রশ্নের উত্তরে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব জানান, এ বিষয়টি তদন্তাধীন। পুলিশ এ বিষয়ে তদন্ত করছেন। তদন্ত প্রতিবেদন পেলে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এসময় নাগেরজলার পাশাপাশি উদয়পুর এলাকার সিপিআই (এম) দলের অফিস থেকে কিছু আগ্নেয়াস্ত্র জব্দ হয়েছে। এ বিষয়েও তদন্ত চলছে জানান মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

এরআগে গত ১২ মার্চ (সোমবার) আগরতলার নাগেরজলা মোটর স্ট্যান্ডের বামপন্থী শ্রমিক সংগঠনের সিআইটিইউ'র বন্ধ অফিস থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮ 
এসসিএন/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa