ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আগরতলা

বৈঠকে সিপিআই নেতারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
বৈঠকে সিপিআই নেতারা বৈঠকে সিপিআই(এম) এর নেতারা। ছবি: বাংলানিউজ

আগরতলা (ত্রিপুরা): ভোট পরবর্তী পরিস্থিতিতে নিজেদের আগামী দিনের রণনীতি স্থির করতে বৈঠকে বসেছে সিপিআই (এম) এর ত্রিপুরা রাজ্য কমিটি।

ত্রিপুরা রাজ্যের বিধানসভা নির্বাচন শেষ, আগামী ৩ মার্চ ভোট গণনা হবে। এবার বিজেপি ‘চলো পাল্টাই’ স্লোগান দিয়ে সাধারণ মানুষের কাছে ভোট চেয়েছে।

 

বিজেপি’র দাবি, তাদের এই ডাকে সাড়া দিয়েছেন রাজ্যের ভোটার তাই ক্ষমতার পটপরিবর্তন নিশ্চিত। এই অবস্থায় বর্তমানের ক্ষমতাসীন বামফ্রন্ট আবারও ক্ষমতায় বসতে পারবে কি? না দীর্ঘ ২৫ বছর পর তাদের বিরোধী আসনে বসতে হবে।  

এই টানাপোড়েনের মধ্যে পরবর্তী করণীয় স্থির করতে শনিবার (২৪ ফেব্রুয়ারি) থেকে বৈঠকে বসেছেন বামফ্রন্টের অন্যতম শরিক দলটির নেতারা।  

এদিন স্থানীয় সময় বেলা সাড়ে ১১টায় রাজধানী আগরতলার মেলারমাঠ এলাকার দশরথ দেব স্মৃতি ভবনে দলের কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।  

বৈঠকে উপস্থিত রয়েছেন দলের ত্রিপুরা রাজ্যের একমাত্র পলিট ব্যুরো সদস্য তথা ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী মানিক সরকার, সম্পাদক বিজন ধরসহ রাজ্য কমিটির শীর্ষ নেতারা।  

যদিও দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বৈঠকের বিষয়বস্তু সংবাদমাধ্যমের সামনে জানানো হয়নি। তবে বৈঠক শেষে দলের তরফে সংবাদ সম্মেলন করে তা জানানো হতে পারে বলে জানিয়েছে সূত্র।  

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
এসসিএন/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।