ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আগরতলা

নির্বাচনী প্রচারণায় ফের ত্রিপুরায় মোদী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
নির্বাচনী প্রচারণায় ফের ত্রিপুরায় মোদী আগরতলার আস্তাবল ময়দানে আয়োজিত জনসভায় মোদী। ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজেপি’র হয়ে প্রচারণা চালাতে দ্বিতীয় দফায় ত্রিপুরায় এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) আগরতলার আস্তাবল ময়দানে আয়োজিত জনসভায় মোদী বলেন, রাজ্যে এরইমধ্যে বিজেপি সরকার চলে এসেছে, শুধু এর ঘোষণার জন্য অপেক্ষা। এরপর রাজ্যের সব স্তরের উন্নয়ন করা হবে।

রাজ্যে বিজেপি সরকার এলে মুখ্যমন্ত্রীর শপথ অনুষ্ঠানে তিনি আসবেন বলেও জানান মোদী। প্রায় এক ঘণ্টার দীর্ঘ ভাষণে বামফ্রন্ট সরকারের সমালোচনা ও বিজেপি সরকার এলে যা যা কাজ করবেন তা তুলে ধরেন তিনি।  

মোদীর আগমন উপলক্ষে সকাল থেকে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়। তার আগমনে দু’টি জনসভায়ই বিজেপির নেতাকর্মীদের ঢল নামে।

সভায় নরেন্দ্র মোদী ছাড়াও দলের সর্বভারতীয় সম্পাদক রাম মাধব, অসমের মন্ত্রী হিমন্ত বিশ্বশ্বর্মা, ত্রিপুরা প্রদেশ সভাপতি বিপ্লব কুমার দেবসহ আরও অনেক নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০১৮
এসসিএন/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।