[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

আসন সমঝোতা নিয়ে বিজেপি-আইপিএফটি’র বৈঠক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২২ ৫:৫০:১১ এএম
 বৈঠকে বিজেপি-আইপিএফটি’র নেতারা/ছবি: বাংলানিউজ

বৈঠকে বিজেপি-আইপিএফটি’র নেতারা/ছবি: বাংলানিউজ

আগরতলা: ত্রিপুরা বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ও ইনডিজেনাস পিপলস ফ্রন্ট অফ ত্রুইপ্রার (আইপিএফটি) মধ্যে জোটের আসন সমঝোতা নিয়ে আরো এক দফায় বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ জানুয়ারি) স্থানীয় সময় রাত ১০টার দিকে আগরতলার একটি হোটেলে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে আইপিএফটি’র সভাপতি এন সি দেববর্মা জানান, বিধানসভা নির্বাচনে বিজেপি'র সঙ্গে আইপিএফটি’র আসন সমঝোতা নিয়ে বৈঠক হয়েছে। ৬০টি আসনের মধ্যে আইপিএফটি ৯টি আসন পাবে বলে বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত হয়েছে। একটি আসন নিয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি, তবে সোমবার (২২ জানুয়ারি) বিষয়টি মীমাংসা হবে।

বৈঠক শেষে কোন কোন আসন আইপিএফটি'কে দেওয়া হয়েছে জানতে চাইলে তিনি বাংলানিউজকে জানান, সব কিছুর জবাব সোমবার (২২ জানুয়ারি) দেওয়া হবে। তবে বিজেপি’র প্রতিনিধিরা গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি। বিজেপি'র ত্রিপুরা রাজ্যের নির্বাচনী পর্যবেক্ষক হিমন্ত বিশ্বশর্মা জানান, সোমবার সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

আইপিএফটি'র সভাপতির সঙ্গে বৈঠকের আগে বিজেপি নেতৃরা দীর্ঘসময় নিজেদের মধ্যে আলোচনা করেন। নিজেদের অভ্যন্তরীণ বৈঠকে উপস্থিত ছিলেন দলের সর্বভারতীয় সাংগঠনিক সাধারণ সম্পাদক রাম মাধব, হিমন্ত বিশ্বশর্মা, সুনীল দেওধর, ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি বিপ্লব কুমার দেব, সম্পাদীকা প্রতিমা ভৌমিক, দুই বিধায়ক সুদীপ রায়বর্মণ ও আশিষ সাহা প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৮
এসসিএন/পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa