[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১১ ফাল্গুন ১৪২৪, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

bangla news

আগরতলায় থানার পাশ থেকে মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১১ ১:১২:২৫ পিএম
আগরতলায় ড্রেনে মরদেহ

আগরতলায় ড্রেনে মরদেহ

আগরতলা: ত্রিপুরার রাজধানী পূর্ব আগরতলা থানার কয়েশ মিটার দূরে ড্রেন থেকে গৌতম সরকার (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে খবর পেয়ে চিত্তরঞ্জন রোডের পাশের ড্রেন থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ওই সড়কের ড্রেনে মরদেহটি পরে থাকতে দেখে স্থানীয়া পুলিশে খবর দেয়। পরে মহকুমা পুলিশ আধিকারিক (এসডিপিও) অশোক কুমার সিনহা ও পূর্ব আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনাস্থলে পরিদর্শন করেন।

ধারণা করা হচ্ছে দুষ্কৃতিকারীরা রাতের আধারে পাথর দিয়ে ওই ব্যক্তির মাথা থেতলে মৃত্যু নিশ্চিত করে রাস্তার পাশে ড্রেনে ফেলে দেয়। তার হাতে একটি বাজারের ব্যাগ ও রাস্তার পাশে তার বাইসাইকেলটি পড়ে ছিলো।

ড্রেন থেকে মরদেহটি তোলে আনার পর পরিচয় শনাক্ত করেন এলাকাবাসী। নিহত গৌতম সরকার ধলেশ্বরের ভলকাল ক্লাব এলাকার মৃত কানাই লাল সরকারের ছেলে। তিনি রাজধানীর হকার্স কর্ণারের একটি ব্যাগের দোকানে কাজ করতেন।

এসডিপিও অশোক কুমার সিনহা বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে। 

তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৮
এসসিএন/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa