ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আগরতলা

স্বীকৃতি চেয়ে ৬ বিধায়কের আবেদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৭
স্বীকৃতি চেয়ে ৬ বিধায়কের আবেদন স্বীকৃতি চেয়ে ৬ বিধায়কের আবেদন

আগরতলা: তৃণমূল কংগ্রেস দল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া ত্রিপুরা রাজ্যের ছয় বিধায়ক সরকারি স্বীকৃতির জন্য অবশেষে বিধানসভার অধ্যক্ষের সঙ্গে সাক্ষাৎ করলেন।

বিজেপিতে যোগদানকারী সুদীপ রায়বর্মণ, দিবাচন্দ্র রাংখল, আশিষ সাহা, প্রাণজিৎ সিংরায়, দিলীপ সরকার ও বিশ্ববন্ধু সেন বুধবার (৮ নভেম্বর) আগরতলার ক্যাপিটেল কমপ্লেক্সের বিধানসভা ভবনে গিয়ে অধ্যক্ষ রমেন্দ্র চন্দ্র দেবনাথের সঙ্গে দেখা করেন।  

এ ছয় বিধায়ক নিজেদের বিজেপির বিধায়ক হিসেবে স্বীকৃতি চেয়ে যৌথভাবে লিখিত আবেদন জানান।

 

অধ্যক্ষের সঙ্গে সাক্ষাৎ করে বেরিয়ে আসার সময় বিধায়ক সুদীপ রায় বর্মণ সংবাদ মাধ্যমকে জানান, ভারতীয় সংবিধানের দশম তফসিল অনুসারে অধ্যক্ষের কাছে যৌথভাবে আবেদন জানিয়েছেন তাদের বিধানসভায় বিজেপি বিধায়ক হিসেবে স্বীকৃতি দিতে। অধ্যক্ষ রমেন্দ্র চন্দ্র দেবনাথ তাতে সম্মতি জানিয়েছেন।

অধ্যক্ষ রমেন্দ্র চন্দ্র দেবনাথ জানান, এই মুহূর্তে তাদের বিজেপি বিধায়ক হিসেবে স্বীকৃতি দেওয়া সম্ভব হচ্ছে না কারণ ত্রিপুরা বিধানসভার সচিব এই মুহূর্তে দেশের বাইরে আছেন। পরবর্তী সময় তাদের বিজেপি বিধায়ক হিসেবে সরকারি স্বীকৃতি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৭ 
এসসিএন/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।