ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরা সফরে আসামের মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
ত্রিপুরা সফরে আসামের মন্ত্রী আগরতলা সফররত আসামের মন্ত্রী ও ত্রিপুরার বিজেপি নেতারা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আগরতলা (ত্রিপুরা): দুইদিনের সফরে সেভেন সিস্টার্সের রাজ্য ত্রিপুরা সফরে এসেছেন আসামের শিক্ষা, স্বাস্থ্য ও অর্থমন্ত্রী এবং নর্থ ইস্ট ডেমোক্রেটিকস অ্যালায়েন্সের (নেডা) সভাপতি হেমন্ত বিশ্ব শর্মা।

বুধবার (০১ নভেম্বর) সকালে এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে চড়ে আগরতলায় পৌঁছান তিনি। তাকে স্বাগত জানাতে আগরতলা বিমানবন্দরে উপস্থিত ছিলেন বিজেপি ত্রিপুরা প্রদেশের সভাপতি বিপ্লব কুমার দেবসহ দলের অন্যান্য নেতা-কর্মীরা।

বিমানবন্দর থেকে তারা সোজা চলে যান রাজ্য অতিথিশালায়। সেখানে বেশ কিছুক্ষণ তাদের মধ্যে গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে হেমন্ত বিশ্ব শর্মা ও বিপ্লব দেব ছাড়াও ছিলেন দলের ত্রিপুরা রাজ্যের পর্যবেক্ষক সুনীল দেওধর, সহ-সভাপতি সুবল ভৌমিক, সম্পাদক প্রতিমা ভৌমিক, বিধায়ক সুদীপ রায় বর্মণ প্রমুখ।

এদিকে দুপুরে দলের রামনগর মন্ডল কমিটির উদ্যোগে আয়োজিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন হেমন্ত বিশ্বশর্মা।  

গোমতী জেলার উদয়পুরেও যাবেন বিজেপি থেকে নির্বাচিত এমএলএ বিশ্বশর্মা। এরপর ত্রিপুরা সুন্দরী মন্দির পরির্দশনের পাশাপাশি সেখানে আয়োজিত একটি সভায় প্রধান বক্তা হিসেবেও উপস্থিত থাকার কথা রয়েছে তার।  

সেখান থেকে রাতে তিনি আগরতলায় ফিরবেন। বৃহস্পতিবার (০২ নভেম্বর) দলের ত্রিপুরা প্রদেশ কমিটির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অংশ নিয়ে ওইদিন বিকেলেই প্লেনে মন্ত্রীর আগরতলা ত্যাগ করার কথা।  

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭
এসসিএন/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad