ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

চীন ভ্রমণে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ইউএস-বাংলার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, মে ৭, ২০১৮
চীন ভ্রমণে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ইউএস-বাংলার চীন ভ্রমণে আকর্ষণীয় হলিডে প্যাকেজ ইউএস-বাংলার

ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের চীনের গুয়াংজুতে নানাবিধ সুবিধা দিয়ে হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। ব্যবসায়ী আর পর্যটকদের আকর্ষণ এখন বর্ণিল গুয়াংজুতে ট্রাভেল প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। 

গুয়াংজু ভ্রমণে দুই রাত তিন দিনে হলিডে প্যাকেজে প্রতি জনের জন্য নূন্যতম ৪৫,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। কমপক্ষে দুই জনের জন্য প্যাকেজটি প্রযোজ্য।

প্যাকেজে দুই বছরের বেশি শিশুদের জন্য অতিরিক্ত বিছানাসহ ৩৮,৯৯০ টাকা এবং অতিরিক্ত বিছানা ছাড়া ৩২,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া ২ বছরের নিচে শিশুদের জন্য দিতে হবে ৩,৯৯০ টাকা।  

এছাড়া একজনের জন্য ৫০,৯৯০ টাকায় দুইরাত তিন দিনের স্পেশাল প্যাকেজও দিয়েছে কর্তৃপক্ষ। প্যাকেজের মধ্যে সকল ধরনের ট্যাক্সসহ বিমানভাড়া, তিন তারকামানের হোটেল, সকালের নাস্তাসহ নানাবিধ সুবিধা রয়েছে।

গুয়াংজু ভ্রমণের জন্য চীনের ভিসা পেতেও সব ধরনের সহযোগিতা করে থাকে ইউএস-বাংলা।

গুয়াংজু ভ্রমণ করার জন্য পর্যটকদের পছন্দ অনুযায়ী ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড ব্যবহারকারীরা এ সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহককে প্রতি মাসে গুয়াংজু ভ্রমণের জন্য মাসিক ৭,৬৬৫ টাকা পরিশোধ করতে হবে।  

ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, এনআরবি ব্যাংক, প্রাইম ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, স্টান্ডার্ড ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল ব্যাংকের কার্ড গ্রাহকরা কিস্তিতে ভ্রমণ করতে পারবেন।

সপ্তাহে তিনদিন (শনি, মঙ্গল ও বৃহস্পতিবার) রাত ৯.৫০ মিনিটে চীনের গুয়াংজুর উদ্দেশ্যে ঢাকা থেকে যাত্রা শুরু করে। এবং স্থানীয় সময় ভোর ৫.০০ টায় গুয়াংজু থেকে (রবি, বুধ ও শুক্রবার) ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে আসে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করে থাকে।  

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্সে চীনের গুয়াংজু ছাড়াও কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক, কলকাতায় আকর্ষণীয় হলিডে প্যাকেজ সেবা দিচ্ছে। দেশের অভ্যন্তরে কক্সবাজার, সিলেটসহ বিভিন্ন গন্তব্যে কিস্তি সুবিধায় রয়েছে ইউএস-বাংলার ভ্রমণ প্যাকেজ।

হলিডে প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্য জানতে যোগাযোগ করতে পারেন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫ নম্বরে।

বাংলাদেশ সময়: ০৬১২ঘণ্টা, ০৭মে,২০১৮
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।