ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

রিজেন্টের বিজনেস ক্লাসের টিকেটে হলিডে প্যাকেজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
রিজেন্টের বিজনেস ক্লাসের টিকেটে হলিডে প্যাকেজ রিজেন্ট এয়ারওয়েজ

চট্টগ্রাম: থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক গন্তব্যে বিজনেস ক্লাসে হলিডে প্যাকেজের সুবিধা দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। টিকেটের সাথে পাওয়া যাবে পাঁচ তারকা হোটেলে দুই রাত তিন দিন থাকা, বিমানবন্দর যাতায়াতসহ নানা বাড়তি সুবিধা।

বিমান সংস্থাটির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, হলিডে প্যাকেজসহ ঢাকা ও চট্টগ্রাম থেকে ব্যাংকক বিজনেস ক্লাস টিকেট মূল্য জনপ্রতি ৪৭ হাজার ৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল) গ্রাহকেরা ইএমআই সুবিধার আওতায় ৮ হাজার টাকায় বিনাসুদে সহজ কিস্তিতে এ অফার নিতে পারবেন।

প্রয়োজনে অতিরিক্ত রাত হোটেলে অবস্থানের সুবিধাও পাওয়া যাবে। প্রতিরাতের জন্য বাড়তি খরচ পড়বে জনপ্রতি ৩ হাজার ৫০০ টাকা।

সপ্তাহের চার দিন ঢাকা ও চট্টগ্রাম থেকে ব্যাংকক রুটে চলাচল করে রিজেন্ট এয়ারওয়েজের বোয়িং ৭৩৭ উড়োজাহাজ। এতে ১২টি বিজনেস ক্লাস আসন রয়েছে।

এই বিশেষ অফার সম্পর্কে বিস্তারিত জানতে আগ্রহীদের ৯৬১২৬৬৯৯১১ বা ১৬২৩৮ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

২০১৩ সালের অক্টোবরে ব্যাংককে যাত্রার শুরু থেকেই বিভিন্ন ধরনের আকর্ষণীয় প্যাকেজ দিয়ে আসছে রিজেন্ট এয়ারওয়েজ। ব্যাংকক ছাড়াও ফুকেট, পাতায়া, ক্রবিসহ থাইল্যান্ডের আকর্ষণগুলোর জন্য আলাদা প্যাকেজ আছে বিজনেস ও ইকোনমি ক্লাসে।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭

এআর/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।