ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবের ভিত্তিহীন সংবাদে বিসিবির ক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮
সাকিবের ভিত্তিহীন সংবাদে বিসিবির ক্ষোভ সাকিব আল হাসান-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেয়ের অসুস্থতার ‍কারণে দেশে ফিরে আসছেন সাকিব আল হাসান! ফলে এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে খেলা হচ্ছে না তার। বিশ্বসেরা এই অলরাউন্ডারের ভিত্তিহীন এমন সংবাদে ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে উদ্বোধনী ম্যাচ জিতে শুভসূচনা করে বাংলাদেশ। তবে সে ম্যাচেই বাঁহাতের কবজিতে চোট পেয়ে আসর থেকে ছিটকে পড়েন ওপেনার তামিম ইকবাল।

এছাড়া ইনজুরি নিয়ে খেলেছেন মুশফিকুর রহিম ও সাকিব। মঙ্গলবার দেশে ফেরার কথা রয়েছে তামিমের।

কিন্তু তামিমের পর আরেক সিনিয়র ক্রিকেটার সাকিবেরও দেশে ফেরার খবর শুনে হতাশ হন সমর্থকরা। তবে এমন সংবাদ যে শুধুমাত্র গুজব ছিল তা জানিয়ে বিসিসি ও সাকিবের ঘনিষ্ঠ সূত্র নেতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছে।

বাংলাদেশের একটি অনলাইন পোর্টাল সোমবার দিবাগত রাতে জানায়, দুবাইতে বাবা-মায়ের সাথে বাংলাদেশের টিম হোটেলে থাকা সাকিবকন্যা আলাইনা হাসান অব্রি হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তাকে দেশে রেখে যেতেই ফিরতে হচ্ছে সময়ের অন্যতম সেরা এ অলরাউন্ডারকে।

অনলাইনটি আবার এমন খবরের সূত্র হিসেবে সাকিবের এজেন্ট ‘এন নাইন’কে ব্যবহার করেছে।

তবে এমন ভিত্তিহীন সংবাদে চটেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা বিসিবি। সংস্থাটির একটি সূত্র জানিয়েছে, যেসব সংবাদ মাধ্যম এমন খবর প্রকাশ করে তাদের দায়িত্বজ্ঞানের অভাব রয়েছে।

পাশাপাশি সাকিবের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সাকিবের মেয়ে সুস্থ আছে। আর সে দেশেও ফিরছে না। যারা এমন সংবাদ করে তাদের শোকজ করা উচিৎ।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) ‘বি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। যেখানে টানা দুই ম্যাচ হেরে ইতোমধ্যে বিদায় নিয়েছে শ্রীলঙ্কা। আর এই গ্রুপ থেকে বাংলাদেশ ও আফগানিস্তান সুপার ফোর নিশ্চিত করেছে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, ১৮ সেপ্টেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।