ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শোক শ্রদ্ধায় বিসিবিতে বঙ্গবন্ধুকে স্মরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
শোক শ্রদ্ধায় বিসিবিতে বঙ্গবন্ধুকে স্মরণ গভীর শোক ও বিনম্র শ্রদ্ধায় বিসিবিতে স্মরিত হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: গভীর শোক ও বিনম্র শ্রদ্ধায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) স্মরিত হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। মহান এই নেতার ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করে বিসিবি।

বুধবার (১৫ আগস্ট) দুপুরে মিরপুর হোম অব ক্রিকেট প্রাঙ্গনে আয়োজিত এই শোকসভায় বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। গভীর শোক ও বিনম্র শ্রদ্ধায় বিসিবিতে স্মরিত হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমঅনুষ্ঠানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিইও নিজাম উদ্দীন চোধুরী সুজন, ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান ও সাবেক ক্রিকেটার আকরাম খান, মিডিয়া কমিটির প্রধান মোহাম্মদ জালাল ইউনুস এবং বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিকসহ বিসিবি’র পরিচালক, কর্মকর্তা ও কর্মচারীরা।

গভীর শোক ও বিনম্র শ্রদ্ধায় বিসিবিতে স্মরিত হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমশোকসভা ও আলোচনা অনুষ্ঠান শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি বলেন, ‘১৫ আগস্টের চেয়ে শোকাবহ দিন আর নেই। এমন নিষ্ঠুর, বর্বরোচিত হত্যাকাণ্ড আর হয়নি বাংলাদেশে। সারা বাংলাদেশ আজ শোক দিবস পালন করছে। আমরাও করছি। আগেও করেছি তবে বড়সড়ভাবে বিসিবিতে করা হয়নি। আমরা সবসময় মিলাদ পড়েয়েছি। এবার ভালোভাবেই করতে চেয়েছি সবাই মিলে। এত মানুষ নিয়ে আমরা যে সুশৃঙ্খলভাবে করতে পেরেছে সেটা দেখে ভালো লেগেছে। দোয়া করতে পেরেছি. সেটিই বড় কথা। ’

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad