ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মার্সেলোকে জুভেন্টাসে যেতে রোনালদোর চাপ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
মার্সেলোকে জুভেন্টাসে যেতে রোনালদোর চাপ! রিয়ালে সফল জুটি ছিলেন মার্সেলো-রোনালদো

লুকা মদ্রিচকে কেনার চেষ্টা করেও সম্ভব হলো না। এখন প্রিয় বন্ধু ও সাবেক ক্লাব সতীর্থ মার্সেলোকে জুভেন্টাসে চান ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু এজন্য চাপ প্রয়োগ কিছুটা অস্বাভাবিক বটে। আর তার চাওয়া যদি পূরণ হয়, তবে সিরি আ’তে যোগ দেওয়া সর্বশেষ তারকা হবেন এই ব্রাজিলিয়ান।

স্প্যানিশ পত্রিকা মার্কা জানিয়েছে, তুরিনে আসার জন্য বন্ধু মার্সেলোকে বারংবার অনুরোধ করছেন রোনালদো।  

দুই বন্ধু আলাদা লিগের সদস্য হলেও বন্ধুত্ব এখনও আগের মতোই আছে।

নিয়মিতই যোগাযোগ হয় তাদের। ইতালিতে কেমন কাটছে তা জানিয়ে বন্ধুকে সেখানে পাড়ি দিতে উৎসাহ দিয়ে যাচ্ছেন পর্তুগিজ উইঙ্গার।

দুই বন্ধুর আলোচনায় রোনালদো প্রায়ই তার বর্তমান ক্লাবের ড্রেসিংরুমের ইতিবাচক দিক নিয়ে কথা বলছেন, জানিয়েছে টুট্টোস্পোর্ট। সে সঙ্গে নতুন সতীর্থদের নিবেদন নিয়েও করছেন ভূয়সী প্রশংসা। আর বন্ধুর মুখ থেকে এত প্রশংসা শুনে তুরিনে যাওয়ার আগ্রহ জেগেছে মার্সেলোর মনেও।

মূলত লেফট-ব্যাক অ্যালেক্স সান্দ্রোকে বেচে দেওয়ার পরিকল্পনার পর থেকেই তার বিকল্প খুঁজছে ‘তুরিনের বুড়ি’রা। একই পজিশনে মার্সেলোর চেয়ে সেরা খুঁজে পাওয়া প্রায় অসম্ভব। আর রিয়ালে রোনালদো-মার্সেলোর সাফল্যমণ্ডিত জুটির কথা সবাই অবহিত। এই জুটি ক্লাব পর্যায়ে এমনিতেই বিশ্বসেরার পর্যায়ে পড়ে। তাই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে মার্সেলোকে তুরিনে পাড়ি দিতে বলছেন রোনালদো।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।