ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠী পুনর্গঠন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, মে ২৪, ২০১৮
টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠী পুনর্গঠন টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠীর সভাপতি ইফতেখারুল অনুপম ও সাধারণ সম্পাদক জে সাহা জয়। ছবি সংগৃহীত

টাঙ্গাইল: পুনরায় গঠন করা হয়েছে টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠী। বৃহস্পতিবার (১৭ মে) সকালে শহরের নিরালা মোড়ে অবস্থিত সিডিসি মার্কেটে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ কমিটি পুনর্গঠন করা হয়েছে। 

এতে সভাপতি পদে ইফতেখারুল অনুপম ও সাধারণ সম্পাদক পদে জে সাহা জয়কে আগামী চার বছরের জন্য পুনরায় নির্বাচিত করা হয়। এই কমিটি ফুটবল বিশ্বকাপের এই সময়ে ব্রাজিল দলকে সমর্থনের পাশাপাশি টাঙ্গাইলের বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বিগত ১৯৯৪ সালে আব্দুল হামিদ ফরিদকে আহ্বায়ক করে ১১ সদস্যের টাঙ্গাইল জেলা ব্রাজিল সমর্থক গোষ্ঠী প্রতিষ্ঠিত হয়। এরই ধারাবাহিকতায় চার বছর মেয়াদি এই কমিটি প্রতিবারের মতো এবারও পুনর্গঠন করা হয়েছে।  

উল্লেখ্য, টাঙ্গাইল জেলার বিভিন্ন শ্রেণি-পেশার ব্রাজিল ফুটবল ভক্তদের নিয়ে ২৪ বছর আগে গড়া এ সংগঠন টাঙ্গাইলের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ছাড়াও সামাজিক কার্যক্রমের সঙ্গেও জড়িত রয়েছে।  
২৩ সদস্যের নতুন কমিটির অন্য সদস্যরা হলেন-আব্দুল খালেক শিপন, কাজী দোয়েল, জাকির হোসেন খান সোহেল, তুশান্ত সাহা, মহিউদ্দিন সুমন, ইফতিয়ার তনুমন, সুমন কুমার রায়, শাহারিয়ার সিফাত, কাজল আর্য, সৈয়দ ফারহান মেজবাহ রায়াত, তানিয়া অনুপম, সাজেদুজ্জামান তমাল, ফারহানুল কবির, মাসুদ আব্দুল্লাহ, রনজিৎ রাজ সরকার, বিল্পব হাসান জাহিদ, এনায়েত করিম বিজয়, অন্তুদাশ হৃদয়, তোফায়েল আহমেদ রনি, শাহরিয়ার সৈকত ও এ আর রানা।
আসছে জুনে ২০১৮ ফিফা বিশ্বকাপের ২১তম আসর হবে রাশিয়ায়। আগামী (১৫ জুলাই) মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এবারের বিশ্বকাপে ব্রাজিল দলের প্রথম খেলা হবে আগামী (১৭ জুন)। প্রতিপক্ষ সুইজারল্যান্ড।  

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মে ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।