ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির চোখে গ্রিজম্যান অন্যতম সেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মে ২১, ২০১৮
মেসির চোখে গ্রিজম্যান অন্যতম সেরা ছবি: সংগৃহীত

কয়েকদিন আগেই বার্সা ফরোয়ার্ড লুইস সুয়ারেজ অ্যাতলেটিকো মাদ্রিদের ফরাসি তারকা অ্যান্তোনিও গ্রিজম্যানকে বার্সায় স্বাগতম জানানোর কথা বলেন। আর এবার গ্রিজম্যানকে নিয়ে ইতিবাচক মন্তব্য করলেন লিওনেল মেসিও।

আগামী ট্রান্সফার বাজারে গ্রিজম্যানকে ক্যাম্প ন্যু’তে পেলে খুশি হবেন বলে স্বীকার করলেন আর্জেন্টাইন তারকা মেসি। তিনি বলেন, ‘এটা সত্য যে আমি তাকে (গ্রিজম্যান) পছন্দ করি, সে বর্তমানে সেরাদের একজন।

তিনি আরও বলেন, ‘আমি জানি না এটা হবে কি না, কিন্তু আমরা সেরাদের পেতে পছন্দ করি আর গ্রিজম্যান তাদেরই একজন। ’

গ্রিজম্যানকে নিয়ে বার্সার আগ্রহ বেশ কয়েকদিন থেকেই প্রকাশ্যে এসেছে। এবার মেসির মন্তব্য তাতে জোর হাওয়া লাগালো তাতে আর সন্দেহ কি! তবে গ্রিজম্যানের বর্তমান দল অ্যাতলেটিকো তাকে ধরে রাখার সবরকম চেষ্টাই করছে। যদিও গ্রিজম্যান এখনও মুখ খোলেননি।

এদিকে গ্রিজম্যানের এমন নিশ্চুপ থাকাটা অ্যাতলেটিকো সমর্থকদের মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। বার্সার প্রেসিডেন্ট জোসেপ মারিও বার্তামেউ জনসম্মুখে বলে দিয়েছেন ক্লাবের আগ্রহের কথা। তিনি এও জানিয়ে দিয়েছেন যে অক্টোবরেই ফরাসি উইঙ্গারের প্রতিনিধির সাথে কথা হয়েছে তার।

গ্রিজম্যানকে নিয়ে বার্সার প্রস্তুতি কতোটা তা বুঝা যায়, ৭ নম্বর জার্সিটা গত জানুয়ারিতে তুর্কি ফুটবলার আরদা তুরানের বিদায়ের পর থেকেই কারো গায়ে জড়ায়নি। ফিলিপ কুতিনহোও এই জার্সি গায়ে তোলেননি। তাতেই বোঝা যায় জার্সিটা আসলে গ্রিজম্যানের অপেক্ষায় তুলে রাখা হয়েছে।

লা লিগার মৌসুম শেষ হয়েছে। শেষটা রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ১-০ গোলের জয়ে রাঙিয়ে দিয়েছে বার্সা। মৌসুম শেষে নিজেদের অর্জন নিয়ে মেসি খুব খুশি। বললেন, ‘এই মৌসুম আমাদের জন্য খুব ভাল কেটেছে। আমরা আবারও লা লিগা ও কোপা ডেল রে জিতেছি। ’

তবে চ্যাম্পিয়নস লিগ না জিততে পারায় বিশেষ করে প্রথম লেগে এগিয়ে থেকেও রোমা’র কাছে যেভাবে হেরেছে বার্সা তাতে কিছুটা অপূর্ণতা আর আক্ষেপ থাকলেও সব মিলিয়ে খুশি মেসি।

বাংলাদেশ সময়ঃ ১৮৫৮ ঘণ্টা, ২১ মে, ২০১৮
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।