ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মোস্তাফিজদের কোচ জয়াবর্ধনের দাবি ‘কেউ দায়িত্ব নেয়নি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
মোস্তাফিজদের কোচ জয়াবর্ধনের দাবি ‘কেউ দায়িত্ব নেয়নি’ দলের অনুশীলনে জয়াবর্ধনে-ছবি: সংগৃহীত

আইপিএলের চলতি মৌসুমে সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত হারের মুখ দেখতে হচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। যেখানে ৬ ম্যাচ শেষে ৫টিতেই ব্যর্থ হয়েছেন অধিনায়ক রোহিত শর্মা ও তার দলের সদস্যরা। আর সর্বশেষ ম্যাচে নিজেদের ইতিহাসে সবচেয়ে লো স্কোর করার দায় নিতে হয়েছে।

মঙ্গলবারের ম্যাচে ঘরের মাঠে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হয় মুম্বাই। প্রথমে ব্যাট করা হায়দ্রাবাদকে ১১৮ রানে গুটিয়ে দেয় মুম্বাই।

তবে লক্ষ্যে নেমে মাত্র ৮৭ রানে সবকটি উইকেট হারিয়ে ৩১ রানের পরাজয় মেনে নেয় ম্বাগতিক দলটি।

দলের এমন হারে মুম্বাই কোচ মাহেলা জয়াবর্ধনে ক্ষুব্ধ না হলেও প্রত্যেককে আরও দায়িত্ব নিতে বলেছেন। অবশ্য তার ইঙ্গিত ছিল ব্যাটসম্যানদের দিকেই, কেননা মোস্তাফিজ, পান্ডিয়া ও বুমরাহ’রা যথেষ্ট ভালো বল করেছেন।

জয়াবর্ধনে বলেন, ‘আমরা এখন এমন একটি অবস্থায় চলে এসেছি, যেখানে সবাইকেই দোষ দিতে হচ্ছে। আমরা কিছু ম্যাচে হেরেছিলাম, তখন আমি ভেবেছিলাম আমরা অন্তত ভালো ক্রিকেট খেলছি। তবে এ ম্যাচটি ছিল খুবই হতাশাজনক। আমরা দায়িত্ব নিয়ে খেলিনি, তাই এমন বাজে ফলাফল হয়েছে। ’

৬ ম্যাচে মাত্র একটি জয়ে আট দলের এই টুর্নামেন্টে মুম্বাই বর্তমানে অবস্থান করছে সাতে। শীর্ষে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।