ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইমরুল কায়েসের ১৭তম সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
ইমরুল কায়েসের ১৭তম সেঞ্চুরি ছবি: সংগৃহীত

নিজের প্রথম শ্রেণির ক্রিকেট ক্যারিয়ারের ১৭তম সেঞ্চুরি উদযাপন করলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান ইমরুল কায়েস। বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) উত্তরাঞ্চলের বিপক্ষে দক্ষিণাঞ্চলের হয়ে ১০৭ রান করে ফেরেন এ বাঁহাতি।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে উত্তরাঞ্চলের ১৮৭ রানের জবাবে দ্বিতীয় দিন ব্যাট করে যাচ্ছে নুরুল হাসান সোহানের নেতৃত্বে দক্ষিণাঞ্চল। আগের দিনে হাফসেঞ্চু্রি করা দুই অপরাজিত ব্যাটসম্যান এনামুল হক বিজয় ও ইমরুল এদিন ফের ব্যাটিংয়ে নামেন।

তবে মাত্র ১১ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত হন বিজয়। ১৭৩ বলে ৭টি চার ও ২টি ছক্কায় ৮৯ করে তিনি ফরহাদ রেজার বলে বিদায় নেন। কিন্তু ঠিকই সেঞ্চুরি তুলে নেন কায়েস। পরে ১৫৬ বলে ১৩টি চার ও ২টি ছক্কায় ১০৭ করে সেই ফরহাদ রেজারই শিকার হন তিনি। ক্যারিয়ারের ৯৯তম ম্যাচে ১৭তম সেঞ্চুরি করলেন তিনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ৩৩৯ রান করে ১৫২ রানের লিড নিয়েছে দক্ষিণাঞ্চল। ব্যাটিংয়ে অপরাজিত আছেন তুষার ইমরান (৬২) ও সোহান (১৫)।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ২৫ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।