ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভারতকে ২-০ গোলে হারালো বাংলাদেশ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
ভারতকে ২-০ গোলে হারালো বাংলাদেশ! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাটে বাংলাদেশ-ভারত ফুটবল প্রীতি ম্যাচে ভারতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। বাংলাদেশের অধিনায়ক আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যরিস্টার সায়েদুল হক সুমন দু’টি গোল করে ম্যাচ সেরা নির্বাচিত হন।

শনিবার (২১ এপ্রিল) বিকেলে উপজেলার ডিসিপি হাইস্কুল মাঠে বাংলাদেশের চুনারুঘাট একাদশ ও ভারতের কলকাতা রাজ্যের ১১ জন খেলোয়াড়ের অংশগ্রহণে শুরু হয় এই প্রীতি ম্যাচটি। অত্যন্ত উত্তেজনাপূর্ণ ৯০ মিনিটের খেলার প্রথমার্ধের ২০ মিনটের মাথায় দুর্দান্ত একটি গোল করেন বাংলাদেশ দলের অধিনায়ক ব্যরিস্টার সুমন।

এরপর উভয় দলের খেলোয়াড়েরা প্রাণপন চেষ্টার পরও কোনো গোলের দেখা পাননি। দ্বিতীয়ার্ধের খেলায় কলকাতা দলের খেলোয়াড়েরা বেশ কয়েকবার আক্রমণ করলেও কোনো গোল করতে পারেননি। তবে খেলা শেষের পর্যায়ে বাংলাদেশের অধিনায়ক আরো একটি গোল করে ২-০ গোলে জয় এনে দেন বাংলাদেশকে।

খেলায় বাংলাদেশ দলের পক্ষে অংশ নেন ব্যরিস্টার সুমন, মামুন, সালামত, জসিম, আইয়ুব, বড় জসিম, শামীম, মিটু, আলী, ম্যাজিক ও জীবন। কোলকাতা দলের পক্ষে অধিনায়ক ছিলেন কার্তিক বিশ্বাস, গোল কিপার ছিলেন সঞ্জয় বিশ্বাস। এছাড়াও চন্দন উড়াওসহ কলকাতার ১১ খেলোয়াড় অংশ নেন এতে।

বাংলাদেশ-ভারতের মধ্যকার ফুটবল প্রীতি ম্যাচটি উপভোগ করতে চুনারুঘাট উপজেলা ছাড়াও জেলার বিভিন্ন স্থান থেকে অন্তত দুই সহশ্রাধিক দর্শক মাঠের চার প্রান্তে এসে জড়ো হন। ব্যরিস্টার সুমনের আমন্ত্রণে কলকাতর খেলোয়াড়েরা এই প্রীতি ম্যাচে অংশ নেন।

সবশেষ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ২-০ গোলে বাংলাদেশ দলকে বিজয় এনে দেয়ায় ম্যাচ সেরা হন ব্যরিস্টার সায়েদুল হক সুমন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ২১ এপ্রিল, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।