ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শ্রীলঙ্কা থেকেই হাঁটুর ব্যথা নিয়ে ফেরেন তামিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
শ্রীলঙ্কা থেকেই হাঁটুর ব্যথা নিয়ে ফেরেন তামিম তামিম ইকবাল / ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

পাকিস্তান সুপার লিগে নয়, শ্রীলঙ্কায় সদ্য শেষ হওয়া নিদাহাস ট্রফি চলাকালীন হাঁটুতে ব্যথা পেয়েছিলেন পেশোয়ার জালমির হয়ে খেলা বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল। এই ব্যথা নিয়েই দলটির হয়ে টুর্নামেন্টের প্রথম এলিমিনেটর ম্যাচ খেলেছেন তিনি।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী।

দেবাশীষের দেয়া তথ্যমতে, নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচের আগেই হাঁটুতে ব্যথা পান তামিম ইকবাল।

সেই ব্যথা নিয়ে পাকিস্তান সুপার লিগে তিনি খেলতে যান। তবে ব্যথা ততটা গুরুতর নয়।

দেবাশীষের দাবী, ব্যথা গুরুতর হলে নিশ্চয়ই বোর্ডের মেডিকেল বিভাগের সাথে যোগাযোগ করতেন। যেহেতু তিনি ব্যথাটি বেশ কিছুদিন যাবৎ বয়ে বেড়াচ্ছিলেন সেহেতু হাঁটুর স্ক্যান করাতে তিনি ব্যাংকক গিয়েছেন। ’

এদিকে, বিসিবির আরেকটি সূত্রের দেয়া তথ্যমতে, শুধুমাত্র হাঁটুর স্ক্যান করাতেই ব্যাংকক যাননি টাইগারদের এই ব্যাটিং স্তম্ভ। আপাতত জাতীয় দল ও ঘরোয়া ক্রিকেট খেলার ব্যস্ততা না থাকায় পারিবারকে নিয়ে সেখানে তিনি কিছুদিন ছুটি কাটাবেন। এই লক্ষ্যে আগে থেকেই তিনি হোটেল বুকিং দিয়ে রেখেছেন। বোধ হয় তিনি আর পাকিস্তান ফিরবেন না।

গেল রোববার (১৮ মার্চ) ভারতের বিপক্ষে নিদাহাস ট্রফির ফাইনাল শেষে পিএসএল খেলতে শ্রীলঙ্কা থেকে পাকিস্তানের বিমান ধরেন তামিম।

মঙ্গলবার রাতে পিএসএলে তামিম ইকবালের পেশোয়ার জালমি ও মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্ল্যাডের ম্যাচের পরদিন পাকিস্তানের ডন পত্রিকার এক সাংবাদিক টুইট করে জানান, তামিম ইকবালকে পেশোয়ার জালমি বনাম করাচির কিংসের ম্যাচে (দ্বিতীয় এলিমিনেটর) পাওয়া যাবে না। হাঁটুর ব্যথা নিয়ে তিনি ব্যাংকক যাচ্ছেন পরামর্শের জন্য।  প্রয়োজন হলে তিনি ফাইনালে ফিরবেন।

তামিমকে ছাড়াই করাচিকে হারিয়ে ফাইনালের টিকিট কেটেছে পেশোহার। ২৫ মার্চের শিরোপা লড়াইয়ে প্রতিপক্ষ ইসলামাবাদ ইউনাইটেড। দু’দিন আগে অনুষ্ঠিত প্রথম এলিমিনেটরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বিপক্ষে তামিমের ব্যাট থেকে আসে ২৭ রান।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ২২ মার্চ, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad