ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অনেক প্রাপ্তির সিরিজ শেষে দেশে ফিরেছে টাইগাররা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
অনেক প্রাপ্তির সিরিজ শেষে দেশে ফিরেছে টাইগাররা ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দাপুটে পারফরম্যান্সে নিদাহাস ট্রফি মিশন শেষে সোমবার (১৯ মার্চ) সকালে দেশের মাটিতে পা রেখেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সকাল ৮টায় শ্রীলঙ্কান এয়ারলাইন্স যোগে কলম্বো থেকে রওনা হয়ে সাড়ে তিন ঘণ্টার ভ্রমণ শেষে সকাল সাড়ে ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সাকিব ও তার দল।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমরোববার (১৮ মার্চ) অনুষ্ঠিত ফাইনালে ভারতের বিপক্ষে শিরোপা জয়ের কাছে এসেও স্বপ্নভঙ্গ হয় লাল-সবুজের জার্সিধারীদের। কলম্বোতে টানটান উত্তেজনাপূর্ণ শ্বাসরুদ্ধকর ম্যাচটির শেষ বলে ছক্কা হাঁকিয়ে জয় কেড়ে নেন দিনেশ কার্তিক।

 শেষ বলে বাংলাদেশের স্বপ্নভঙ্গ

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কমশ্রীলঙ্কা, ভারত ও বাংলাদেশের অংশগ্রহনে তিন জাতির এই টুর্নামেন্টে অংশ নিতে গেল ৪ মার্চ দেশ ছেড়েছিল কোচ কোর্টনি ওয়ালশ ও তার শিষ্যরা।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কম৮ মার্চ টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে ভারতের কাছে হেরে গেলেও দ্বিতীয় ম্যাচে মুশফিকুর রহিমের বিস্ফোরক ব্যাটিংয়ে (৩৫ বলে ৭২ রান) প্রথমবারের মতো টি-টোয়েন্টিতে ২শ রান টপকে (২১৫ টার্গেট) রেকর্ডময় জয় ঘরে তোলে লাল-সবুজের দল।

ছবি: শোয়েব মিথুন - বাংলানিউজটোয়েন্টিফোর.কম১৪ মার্চ তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে আবার হোঁচট খেলেও ১৬ মার্চ অঘোষিত ফাইনালে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটে (১৮ বলে ৪৩) স্বাগতিক লঙ্কানদের দেয়া ১৬০ রানের লক্ষ্য টপকে টুর্নামেন্টের ফাইনালে ওঠে টাইগাররা।

বাংলাদেশ সময়: ১১৫১ ঘণ্টা, ১৯ মার্চ, ২০১৮
এইচএল/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad