ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসি-আলকাসেরের গোলে বার্সার সহজ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
মেসি-আলকাসেরের গোলে বার্সার সহজ জয় গোলের পর মেসির উল্লাস

নিজেদের মাঠে আথলেতিক বিলবাওকে ২-০ গোলে হারিয়ে শীর্ষস্থান আরও মজবুত করেছে এরনেস্তো ভালভেরদের শীর্ষরা। বার্সা তারকা লিওনেল মেসি নিজে গোল করার পাশাপাশি পাকো আলকাসেরের গোলেও অবদান রেখেছেন।

রোববার (১৮ মার্চ) ক্যাম্পে নূ -তে পয়েন্ট টেবিলের ১৩তম দল বিলবাওয়ের বিপক্ষে খেলতে নামে বার্সা।

খেলার ৮ মিনিটের মাথায় পরিকল্পিত আক্রমণে গোলের দেখা পায় বার্সেলোনা।

মেসির বাড়ানো বল ধরে ডি-বক্সের মাঝ বরাবর পাস দেন জর্দি আলবা। সুযোগ পেয়েই আর দেরি করলেন না মেসি সতীর্থ পাকো আলকাসের। ডান পায়ের জোরালো শটে বল জালে জড়িয়ে দরকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন।

এর ৬ মিনিট পরেই ব্যবধানটা দ্বিগুণ হতে পারতো। কৌতিনিয়োর বাঁ পায়ের গোল পোস্টে না লাগলে আরও একবার উল্লাসের সুযোগ তৈরি হতো কাতালানদের।  

তবে ব্যবধান দ্বিগুণ করার জন্য খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি ভালভেরদের শীর্ষদের। ম্যাচের ৩০ মিনিটে ডান দিক থেকে দেম্বেলের বাড়ানো পাস পেয়ে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের জোরালো শটে গোলরক্ষককে ফাঁকি দিয়ে জালে জড়ায়। ফলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় বার্সা। এই লিগে এটা মেসির ২৫তম গোল।

এরপর আরও বেশ কয়েকটি গোলের উপলক্ষ তৈরি হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত ব্যবধানটা আর বাড়েনি।

লিগে ২৯ ম্যাচে খেলে ২৩টিতেই জয় পেয়েছে বার্সা। আর বাকি ৬টিতে ড্র করে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে বার্সেলোনা।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।