ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিলেটি দর্শকদের মন জয়ের মিশনে স্বাগতিক টাইগাররা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
সিলেটি দর্শকদের মন জয়ের মিশনে স্বাগতিক টাইগাররা! ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: শ্রীলঙ্কার রানের চাকা যতই গড়াচ্ছিল, গ্যালারিতে দর্শকদের মধ্যে ততই ছুঁয়ে যায় হতাশার ছায়া। ৪২ বলে ৭০ রান করা কুশাল মেন্ডিস মোস্তাফিজের বলে আউট হতেই গ্যালারি ভর্তি দর্শক যেনো হাফ ছেড়ে বাঁচেন। দর্শকদের মাঝে খানিকটা প্রশান্তি বিরাজ করে।

এরই মধ্যে ১১৭ বলে ২০০তে গড়ায় শ্রীলঙ্কার রানের চাকা। উপুল থারাঙ্গা ১৩ বলে ব্যক্তিগত ২৫ এবং দাসুন শানাকা ১১ বলে ৩০ রানের ঝড়ো ইনিংস খেলে অপরাজিত থেকে বাংলাদেশের সামনে দলীয় ২১১ রানের কঠিন চ্যালেঞ্জ দিয়ে যান।

ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমদলীয় রানের খাতায় থিসারা পেরেরা ১৭ বলে ৩১ এবং থারাঙ্গা ১৩ বলে ২৫ রান যোগ করে দিয়ে আগেই মাঠ ছাড়েন। আর অধিনায়ক দিনেশ চান্দিমাল ১ বলে ২ রান করে অপরাজিত থেকেই মাঠ ছাড়েন।

এদিকে, সিলেটের মাঠে বাংলাদেশ জাতীয় দলের অভিষেক হলো আজ রোববার (১৮ ফেব্রুয়ারি)। তাই বাংলাদেশের অভিষেক ম্যাচ যাতে স্মরণীয় হয়ে থাকে, এজন্য গ্যালারি থেকে দর্শকরা সমর্থন দিয়ে যাচ্ছেন মাহমুদউল্লাহ, তামিম, সৌম্য, মুশফিকদের।

ছবি:শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পূণ্যভূমিতে শ্রীলঙ্কার দেওয়া বিশাল রানের পাহাড় উতরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল জিতবে। সিলেটের ক্রিকেট ক্রীড়ামোদিদের এমন প্রত্যাশা। যদিও সন্ধ্যা ৭টা ১০ মিনিটে এ রিপোর্ট লেখা পর্যন্ত ২১১ রানের চ্যালেঞ্জ নিয়ে মাঠে ব্যাট করতে নেমে ২২ রানে ৩ ইউকেট হারিয়েছে বাংলাদেশ।

এরপরও দর্শকরা আশা ছাড়েননি। দর্শকদের মন জয় করার মিশনে স্বাগতিক টাইগাররা।  

বাংলাদেশ সময়: ১৯২০ ঘন্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
এনইউ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।