ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লাথি মেরে লাল কার্ডও দেখালেন রেফারি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
লাথি মেরে লাল কার্ডও দেখালেন রেফারি! ছবি:সংগৃহীত

ফ্রেঞ্চ লিগ ওয়ানে অন্য রকম এক ঘটনার সাক্ষী হলো স্টেডিয়ামের সমর্থকরা। প্যারিস সেন্ট জার্মেই ও নানতেসের ম্যাচে ফুটবলারকে লাথি মেরে তাকেই লাল কার্ড দেখালেন রেফারি। নানতেস দলের ডিফেন্ডার দিয়েগো কার্লোসকে ম্যাচ চলাকালীনই লাথি মারেন রেফারি টনি ক্যাপ্রন।

ম্যাচ শেষে যদিও ব্যাপারটি অস্বীকার করেছেন এই ফ্রেঞ্চ রেফারি। তার মতে, মাঠের শিশিরে পা পিছলে কার্লোসের গায়ে লেগেছে ক্যাপ্রনের।

রেফারির এই কথা যে পুরো মিথ্যা তা ম্যাচের পরে একটি ভিডিও রিপ্লেতে ধরা পড়ছে। এ ছাড়াও রেফারি ক্যাপ্রনের বিরুদ্ধে একটি যোগ্য গোল বাতিল করারও অভিযোগ উঠেছে।  

নানতেসের কোচ ক্লদিও রানিয়েরি বলেছেন, ‘পিএসজির মতো শক্তিশালী দলের বিরুদ্ধে এই ম্যাচ আমরা জিততে পারতাম। তবে রেফারি আমাদের জিততে দিলেন না। আমাদের গোলটি কোনো ভাবেই অফ-সাইড হয় না। ’

রেফারির এই আচরণের কারণে তাকে ইতোমধ্যে নিষিদ্ধ করা হয়েছে। জানা যায়, তার এই আচরণের বিরুদ্ধে একটি বৈঠকও হতে চলেছে ফ্রেঞ্চ লিগের কর্তাদের মধ্যে। সেই ম্যাচে নানতেসকে ১-০ হারিয়েছে পিএসজি। গোল করেছেন অ্যাঙ্গেল ডি মারিয়া।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ১৬ জানুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad