ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

গেইল ‘শো’ দেখতে দর্শকে ঠাসা স্টেডিয়াম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
গেইল ‘শো’ দেখতে দর্শকে ঠাসা স্টেডিয়াম ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাত্রই শেষ হলো বিপিএলে ঢাকা ডায়নামাইটস ও রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচ। সেই ম্যাচটি দেখতে শের-ই-বাংলার গ্যালারিতে জমেছে হাজার হাজার দর্শক। কোনো গ্যালারিতেই তিল ধারণের জায়গা নেই।

উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম, গ্র্যান্ডস্ট্যান্ড, আইসিসি হসপিটালিটি বক্স, শহীদ জুয়েল ও শহীদ মোস্তাক গ্যালারিতে বসে তো বটেই দাঁড়িয়েও রয়েছেন অগনিত দর্শক।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে মাঠে ঢোকার সময়ই দর্শকের এমন উপচে পড়া ভীড় চোখে পড়েছিল।

স্টেডিয়ামের প্রতিটি গেইটে ছিল লম্বা লাইন। আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্য থেকে শুরু করে গেইটের নিরাপত্তা রক্ষীদের দর্শক চাপ সামলাতে হিমশিম খেতে হয়েছে।     

বিপিএলের চলতি আসরে এই ম্যাচের আগেও মিরপুরে আরও ম্যাচ খেলেছে সাকিবের ঢাকা। কিন্তু এত সংখ্যক দর্শক কোনটিতেই চোখে পড়েনি। কিন্তু আজ কেন?

উৎসাহ নিয়ে গ্যালারিতে গিয়ে দর্শকদের কাছে জানতে চাওয়া হলে উত্তরে প্রায় ১০ জন ক্রিকেটপ্রেমী একসাথে বলে উঠলেন ‘আমরা ক্রিস গেইলের ঝড় দেখতেই এখানে এসেছি। ঢাকার ম্যাচটি বোনাস। আমরা গেইল ও ম্যাককালামের ব্যাটিং দেখতে মুখিয়ে আছি। বিপিএলতো ওরাই কাঁপাবে। ’

তাদের ভেতর থেকেই একজন বলে উঠলেন, ‘ঢাকা-রাজশাহীর মধ্যকার ম্যাচে ঢাকাতো এমনিতেই জিতবে। কিন্তু আমি রংপুরের ম্যাচটির জন্য অধীর আগ্রহে বসে আছি। সবার প্রিয় মাশরাফিতো আছেই। আরও আছে গেইল ও ম্যাককালাম। তাদের জন্যই মূলত এখানে আসা। ’

গেইলের ব্যাটে ঝড় হবে এমন প্রত্যাশা করে আরেক দর্শক বললেন, ‘আমি গেইলের কাছ থেকে অনেক বড় স্কোর আশা করছি। যেহেতু আজকে সে প্রথম খেলবে। আজ গেইলের ঝড় হবে। আমি খুবই এক্সাইটেড। ’

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ১৮ নভেম্বর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।