ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

চোট মাঠে থাকতে দেয়নি সিমন্সকে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
চোট মাঠে থাকতে দেয়নি সিমন্সকে ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বোলিং তোপের সামনে যখন রাজশাহীর সব ব্যাটসম্যানই একে একে ব্যর্থ ঠিক তখন দলের হয়ে হাল ধরেছিলেন কিংসদের ক্যারিবীয় ওপেনার লেন্ডল সিমন্স। কিন্তু হ্যামস্ট্রিংয়ের চোট তাকে খুব বেশিক্ষণ মাঠে থাকতে দেয়নি।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম৬ চার ও এক ছয়ে ২৩ বলে ৪০ রানের ঝড়ো এক ইনিংস খেলে মাঠের বাইরে চলে যান রিটায়ার্ড হার্ট হয়ে।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমঘটনাটি ঘটেছে রোববার (১২ নভেম্বর) রাজশাহী কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচের ষষ্ঠ ওভারে।

আরাফাত সানির চতুর্থ বলটি সুইপ করে লেগ সাইডে ঠেলে দিয়ে ১ রান নিতে গিয়ে মাঝপথেই পা টেনে হাঁটতে শুরু করেন সিমন্স। এরপর আর দাঁড়াতে না পেরে মাটিতে শুয়ে পড়েন।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কমধারণা করা হচ্ছিলো উঠে দাঁড়াতে খুব বেশিক্ষণ সময় নেবেন না। কিন্তু পারলেন না। কিছুক্ষণ বাদেই স্ট্রেচারে করে মাঠের বাইরে নেয়া হয় এই রাজশাহী কিংস ওপেনারকে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ১২ নভেম্বর ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।