ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শেষ ওয়ানডেতে বিশ্রামে আমলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
শেষ ওয়ানডেতে বিশ্রামে আমলা ছবি: সংগৃহীত

সিরিজের প্রথম ‍দুই ওয়ানডেতেই ব্যাট হাতে বাংলাদেশকে ভুগিয়েছেন হাশিম আমলা। দুই ম্যাচে করেছেন ১৯৫ রান (১১০ অপ. ও ৮৫)। তৃতীয় ও শেষ ওডিআইতে তাকে বিশ্রাম দিয়েছে দক্ষিণ আফ্রিকার টিম ম্যানেজমেন্ট।

আমলার জায়গায় ডাক পেয়েছেন বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখা ওপেনার আইদেন মার্করাম। এবার তার সীমিত ওভারের ক্রিকেটে অভিষেকের অপেক্ষা।

ওয়ানডে সিরিজ শুরুর আগে প্রস্তুতি ম্যাচে ৮২ রানের ইনিংস উপহার দেন ২৩ বছর বয়সী এ ডানহাতি ব্যাটসম্যান।

দুই টেস্টেই সেঞ্চুরি হাকাঁনো আমলা ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বিশ্রাম পেলেন। অন্যদিকে, সাদা পোশাকে ক্যারিয়ারের প্রথম তিন ইনিংসে মার্করামের স্কোর যথাক্রমে ৯৭, ১৫ ও ১৪৩। দ্বিতীয় টেস্টে ইনিংস ব্যবধানে হারের লজ্জায় ডোবে সফরকারীরা।

রোববার (২২ অক্টোবর) তৃতীয় ওয়ানডে মাঠে গড়াবে। ইস্ট লন্ডনের বুফালো পার্কে খেলা শুরু বাংলাদেশ সময় দুপুর ২টায়। ২-০ তে টেস্ট সিরিজ জয়ের পর এক ম্যাচ হাতে রেখে দাপটের সঙ্গেই ওডিআই সিরিজ নিজেদের করে নেয় প্রোটিয়ারা। টি-টোয়েন্টি দু’টি হবে ২৬ ও ২৯ অক্টোবর।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ১৯ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।