ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানইউ’র কষ্টার্জিত জয়, চেলসির রোমাঞ্চকর ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৭
ম্যানইউ’র কষ্টার্জিত জয়, চেলসির রোমাঞ্চকর ড্র চেলসির রোমাঞ্চকর ড্র-ছবি:সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে ‘এ’ গ্রুপ পর্বে কষ্টার্জিত জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বেনফিকাকে ১-০ গোলে হারায় হোসে মরিনহোর শিষ্যরা। আর এ জয়ে গ্রুপের শীর্ষে রয়েছে ম্যানইউ। তবে ‘সি’ গ্রুপে রোমার বিপক্ষে ৩-৩ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে চেলসি।

এদিন বেনফিকার মাঠে আতিথিয়েতা নিতে যায় ম্যানইউ। তবে ম্যাচের ৬৪ মিনিটে মার্কাস রাশফোর্ডের শট প্রতিপক্ষের গোলরক্ষক ঠেকিয়ে দিলেও ভুলে গোললাইন অতিক্রম করলে রেফারি গোলের সংকেত দেন।

টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে রয়েছে ইউনাইটেড। ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় সিএসকে মস্কোর মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে ফেরা সুইজারল্যান্ডের দল বাসেল।

‘সি’ গ্রুপে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ইতালিয়ান ক্লাব রোমাকে আতিথিয়েতা জানায় চেলসি। ম্যাচের ১১ মিনিটে ডেভিড লুইজের গোলে এগিয়ে যায় দলটি। আর ৩৭ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এডেন হ্যাজার্ড। তবে ৪০ মিনিটে প্রতিপক্ষের কোলারভ একটি গোল করলে ব্যবধান কমায় রোমা।

বিরতির পর আক্রমণ বাড়ায় রোমা। ৬৪ মিনিটে এডেন জেকো ম্যাচে সমতা আনেন। আর ছয় মিনিট পরেই লিড নেন। কিন্তু নাটকীয়ভাবে ম্যাচের ৭৫ মিনিটে একটি গোল করে দলের ড্র নিশ্চিত করেন হ্যাজার্ড।

এই ড্রয়ের পর চেলসি ৭ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষেই আছে। ৫ পয়েন্ট নিয়ে রোমা রয়েছে দ্বিতীয় স্থানে। গ্রুপের অপর ম্যাচটিও ড্র হয়েছে। কারাবাখের মাঠে গোলশূন্য ড্র করা অ্যাতলেতিকো মাদ্রিদ ২ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, ১৯ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।