ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমার ইস্যুতে পিএসজি ছাড়বেন কাভানি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
নেইমার ইস্যুতে পিএসজি ছাড়বেন কাভানি! ছবি: সংগৃহীত

মেসির ছায়ায় আর খেলবেন না বলেই বার্সেলোনা থেকে প্যারিস সেন্ট জার্মেইতে পাড়ি দেন নেইমার। তবে সেখানে গিয়ে এডিনসন কাভানির পেছনে থাকতে হচ্ছে ব্রাজিলিয়ান তারকাকে। এটা মেনে নিতে পারেননি তিনি। ক’দিন আগেই এই দু’জনকে নিয়ে পিএসজিতে বিতর্কের আগুন লেগেছিল।

তার উত্তাপ ক্রমে বাড়তে বাড়তে আপাতত তা কমেছে। কিন্তু, নতুন করে ব্রাজিল আর উরুগুইয়ান তারকার মাঝে ঝামেলার আগুনটা উস্কে দিয়েছে ডন ব্যালন নামের একটি জনপ্রিয় সংবাদমাধ্যম।

তাদের প্রতিবেদনে প্রকাশ-কাভানি নেইমারের সঙ্গে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। খুব শিগগিরই তিনি পিএসজি ছেড়ে অন্য কোনো ক্লাবে নাম লেখাবেন।

পেনাল্টি নিয়ে কাভানির সঙ্গে ঝামেলায় জড়িয়ে নেইমার নাকি ক্লাবের কাছে দাবি করেছিলেন, কাভানিকে বিক্রি করে দিতে হবে। ইনস্টাগ্রামে কাভানিকে ‘আনফলো’ করে দেন নেইমার। ম্যাচের পরে নেইমার-কাভানি ঝামেলা নাকি ড্রেসিংরুম পর্যন্ত গড়ায়। সতীর্থদের হস্তক্ষেপে সেই ঝামেলা থামে।

ডন ব্যালন তাদের প্রতিবেদনে জানায়, নেইমারের সঙ্গে ঝামেলার ইস্যুতে কাভানি নাকি ইংলিশ প্রিমিয়ারে নাম লেখাতে যাচ্ছেন। তার ইচ্ছা মতো ম্যানচেস্টার সিটি তাকে সবুজ সংকেতও দিয়েছে। তবে, সিটি এখনই কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। সিটিজেনদের বর্তমান দলে আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো আর ব্রাজিল তারকা গ্যাব্রিয়েল জেসুস আক্রমণভাগের দায়িত্বে থাকায় ভাবতে হচ্ছে দলটিতে। তাছাড়া আগামী জানুয়ারির দলবদলে আর্সেনালের চিলির তারকা অ্যালেক্সিজ সানচেজকে আনার কথা ম্যানসিটির।

এমন অবস্থায় ম্যানসিটি কাভানিকে সবুজ সংকেত দিয়ে রাখলেও সহসাই কিছু বলা যাচ্ছে না কোথাকার পানি কোথায় গড়ায়।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ১৭ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।