ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টি-টোয়েন্টিতে নেই রাবাদা-তাহির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৭
টি-টোয়েন্টিতে নেই রাবাদা-তাহির ছবি: সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ড। নতুন মুখ হিসেবে স্কোয়াডে জায়গা পেয়েছেন রবি ফ্রাইলিনক আর উইয়ান মুলডার। দল থেকে ইনজুরির কারণে ছিটকে পড়েছেন ওয়েইন পারনেল।

পারনেলের জায়গায় দলে ঢুকেছেন লায়ন্সের অলরাউন্ডার ১৯ বছর বয়সী মুলডার। শুধু ওয়ানডেতে রাখা হয়েছে তাকে।

টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে জাতীয় দলে অভিষেক হতে পারে ফ্রাইলিনকের।

অটোমেটিক চয়েজে থাকলেও টি-টোয়েন্টি দলে রাখা হয়নি স্পিনার ইমরান তাহিরকে। বোর্ডের নির্বাচকরা জানিয়েছেন, ‘ইমরান আমাদের সীমিত ওভারের অটোমেটিক চয়েজ। তবে, আমরা এবার ইমরানকে বিশ্রামে রেখে নতুন করে স্পিনারদের নিয়ে কাজ করতে ইচ্ছুক। সেজন্য দলে রাখা হয়েছে তাবরাইজ শামসি আর অ্যারন ফ্যাঙ্গিসোকে। ’

দলের অধিনায়ক হিসেবে থাকবেন ফাফ ডু প্লেসিস। গত ইংল্যান্ড সিরিজে তিনি ক্যাপ্টেন্সি মিস করেছিলেন। এছাড়া বিশ্রামে রাখা হচ্ছে পেসার কেগিসো রাবাদাকে।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি স্কোয়াড: ফাফ ডু প্লেসিস, হাশিম আমলা, ফারহান বেহারদিয়েন, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, রবি ফ্রাইলিনক, বুরান হেনড্রিকস, ডেভিড মিলার, ম্যানগালিসো মোইসে, ড্যান প্যাটারসন, অ্যারন ফ্যাঙ্গিসো, আন্দিয়েল ফেলুকাওয়ে এবং তাবরাইজ শামসি।

আগামী ২৬ অক্টোবর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ২৯ অক্টোবর দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচের মধ্য দিয়ে বাংলাদেশের সফর শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, ১৭ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad